বাংলা নিউজ > ঘরে বাইরে > মুম্বই থেকে ট্রেন এল সুটকেস এল না, মাঝপথেই হাওয়া সাংসদের বাক্স! গেল কোথায়?

মুম্বই থেকে ট্রেন এল সুটকেস এল না, মাঝপথেই হাওয়া সাংসদের বাক্স! গেল কোথায়?

সুদীপ বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (Photo by Samir Jana/Hindustan Times) (Samir Jana/HT Photo)

ট্রেন যথারীতি শালিমার স্টেশনে এসে পৌঁছায়। কিন্তু সুটকেস বা প্রসাধন সামগ্রীর কোনও খোঁজ নেই। গেল কোথায় ওই মূল্যবান সামগ্রী? তবে কি মাঝপথেই হাওয়া করে দেওয়া হল ওই সামগ্রী? তদন্ত চালাচ্ছে পুলিশ।

মুম্বইয়ের একটি কুরিয়ার কোম্পানিকে বলা হয়েছিল দামী প্রসাধনী সামগ্রী কলকাতায় পৌছে দিতে। সেই প্রসাধনী সামগ্রী অপর একজনের মাধ্যমে কলকাতায় পাঠাচ্ছিলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। ৩০ এপ্রিল মুম্বইয়ের একটি কুরিয়ার সংস্থাকে মুম্বই থেকে ওই সামগ্রী ও সাংসদের সুটকেস কলকাতায় পৌঁছে দেওয়ার জন্য় দেওয়া হয়েছিল। ওই সংস্থার তরফে জানানো হয়েছিল ৪ মের মাধ্যমে সব পৌঁছে যাবে। কিন্তু দিন পেরিয়ে যাওয়ার পৌঁছায়নি সেই সামগ্রী। পৌঁছায়নি সুটকেস।

এদিকে সাংসদের সঙ্গী ভোলানাথ দে এনিয়ে ৫ জুলাই কলকাতার তালতলা থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই নড়েচড়ে বসে পুলিশ। এই ঘটনার পেছনে কারা জড়িত তার খোঁজ শুরু হয়। এরপর শনিবার দুপুরে তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম গুড্ডু সিং, দীপাঞ্জন সেন ও অঙ্কিত সিং।

এদিকে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে প্রায় ২ লক্ষ টাকার সামগ্রী ছিল। ৩০ এপ্রিল কুরিয়ার কোম্পানির তরফে তা মুম্বইয়ের এলটিটি স্টেশনে নিয়ে আসা হয়। তারপর তা জ্ঞানেশ্বরী এক্সপ্রেসের মাধ্যমে শালিমার স্টেশনে পৌঁছনর কথা হয়েছিল।কিন্তু ট্রেন যথারীতি শালিমার স্টেশনে এসে পৌঁছায়। কিন্তু সুটকেস বা প্রসাধন সামগ্রীর কোনও খোঁজ নেই। গেল কোথায় ওই মূল্যবান সামগ্রী? তবে কি মাঝপথেই হাওয়া করে দেওয়া হল ওই সামগ্রী? তদন্ত চালাচ্ছে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10 বাজেটে সুযোগ রয়েছে ‘আসল ৪০০ পার’ অর্জনের- কী নিয়ে মোদীদের খোঁচা কংগ্রেসের? মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত একাধিক জাতীয় দলের কোচের দৌড়ে AIFF-এর শর্টলিস্টে মানোলো, হাবাসও, ৬ জনকে পাঠানো হল ই-মেল বিদ্যুৎ–বিভ্রাট নিয়ে জনতা–পুলিশ খণ্ডযুদ্ধ, মালদায় আক্রান্ত পুলিশ, গুলিতে আহত ২ ২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.