বাংলা নিউজ > ঘরে বাইরে > কংগ্রেস ছেড়ে দেব, তবে কি বিজেপিতে যোগ? জবাব দিলেন পঞ্জাবের অমরিন্দর
কংগ্রেস ত্যাগের সিদ্ধান্তের কথা জানালেন ক্যাপ্টেন অমরিন্দর সিং. (PTI) (HT_PRINT)
কংগ্রেস ত্যাগের সিদ্ধান্তের কথা জানালেন ক্যাপ্টেন অমরিন্দর সিং. (PTI) (HT_PRINT)

কংগ্রেস ছেড়ে দেব, তবে কি বিজেপিতে যোগ? জবাব দিলেন পঞ্জাবের অমরিন্দর

  • এক সেকেন্ডের মধ্যে সিদ্ধান্ত নেন যাঁরা আমি তাদের দলে পড়ি না। কোনও একটি সিদ্ধান্ত নেওয়ার আগে সব দিক বিবেচনা করতে হয়। জানিয়েছেন অমরিন্দর সিং। 

বুধবারই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন পঞ্জাবের প্রাক্তন মুখ্য়মন্ত্রী অমরিন্দর সিং। কৃষি আইন বাতিলের আবেদন তিনি শাহকে জানিয়েছেন বলে অমরিন্দর শিবিরের তরফে দাবি করা হয়েছিল। তারপরেও তাঁর বিজেপি যোগের জল্পনার অবসান হয়নি। তবে এবার সেই জল্পনায় জল ঢাললেন খোদ অমরিন্দর সিং। বৃহস্পতিবার তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি কংগ্রেসের সঙ্গে আর থাকবেন না। তবে বিজেপিতে যোগদানের সম্ভাবনাও তিনি খারিজ করে দিয়েছেন। একটি টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এখনও পর্যন্ত কংগ্রেসেই রয়েছি। কিন্তু কংগ্রেসে আমি থাকব না।

এদিকে তাঁর মিডিয়া উপদেষ্টা রবিন ঠাকুরাল ইতিমধ্যেই সেই ইন্টারভিউয়ের একটি ক্লিপিংস টুইট করেছেন। অমরিন্দরকে প্রশ্ন করা হয়েছিল, তবে কি তিনি নতুন দল গঠন করতে চাইছেন? উত্তরে অমরিন্দর জানিয়েছিলেন, সময়ই সব কথা বলবে। প্রশ্ন করা হয়েছিল, তবে এখন আপনি কংগ্রেসেও নেই আবার বিজেপিতেও নেই ? অমরিন্দরের জবাব, আমি কংগ্রেস থেকে ইস্তফা দিইনি। কিন্তু আমি ইস্তফা দেব। এক সেকেন্ডের মধ্যে সিদ্ধান্ত নেন যাঁরা আমি তাদের দলে পড়ি না। কোনও একটি সিদ্ধান্ত নেওয়ার আগে সব দিক বিবেচনা করতে হয়। তবে এটা বলতে পারি, আমি কংগ্রেসের সঙ্গে আর থাকছি না। তবে বিজেপিতে যোগ দিচ্ছি না।

 

তবে এবারই প্রথম অমরিন্দর জানিয়ে দিলেন, তাঁর কংগ্রেস ত্যাগের ইচ্ছার কথা। তবে হাই কমান্ডের ব্যবহারে যে তিনি আহত হয়েছিলেন সেকথা আগেই জানিয়েছিলেন তিনি। এদিকে অমিত শাহের পাশাপাশি জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গেও দেখা করেছেন তিনি। মূলত পঞ্জাবের নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে তাঁদের কথা হয়েছে। এদিকে নভোজিৎ সিং সিধুর সঙ্গে পাক সেনা প্রধানের ঘনিষ্ঠতা নিয়েও মুখ খুলেছেন তিনি। 

 

বন্ধ করুন