বাংলা নিউজ > ঘরে বাইরে > Amazon Prime Day 2023: আসছে আমাজনের প্রাইম ডে, জলের দরে মিলবে জিনিসপত্র, ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

Amazon Prime Day 2023: আসছে আমাজনের প্রাইম ডে, জলের দরে মিলবে জিনিসপত্র, ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

আমাজন।  ফাইল ছবি: রয়টার্স (Reuters)

স্বাভাবিকবাবেই আমাজনের এই প্রাইম ডে অফারের জন্য মুখিয়ে রয়েছে গোটা দেশ। কতটা সস্তায় মানুষ প্রিয় জিনিসটা কিনে নিতে পারবেন তার জন্য় আগ্রহ অনেকেরই। অনলাইনে যাঁরা কেনাকাটা করতে অভ্যস্ত তাঁদের অনেকেই এখন এনিয়ে খোঁজ খবর নিচ্ছেন।

আমাজনের অ্য়ানুয়াল প্রাইম ডে ডিল ইভেন্ট। আগামী ১৫ ও ১৬ জুলাই। সেই দিনগুলিতে ভারতে আমজন অন্তত ৪৫,০০০ নতুন প্রোডাক্ট আনবে বলে খবর। দাবি করা হচ্ছে Prime Day 2023-কে উদযাপন করতে একেবারে জোরদার আয়োজন করছে আমাজন।

আমাজন ইন্ডিয়ার প্রাইম অ্যান্ড ডেলিভারি এক্সপেরিয়েন্সের ডিরেক্টর অক্ষয় সাহিকে উদ্ধৃত করে মানি কন্ট্রোল জানিয়েছে, প্রাইম ডে তে সমস্ত ক্যাটাগরিতে সবথেকে কম দামে জিনিসপত্র মিলবে। এই বছরে ৪৫,০০০ বেশি সামগ্রী নিয়ে আসা হচ্ছে। মনে করা হচ্ছে এতদিনের মধ্য়ে এই সংখ্যাটা সবথেকে বেশি। বড় বড় ব্র্যান্ড এই প্রাইম ডে -তে অংশ নিচ্ছে। যেমন Samsung, One Plus, Maybelline, Tata-র মতো সংস্থা এবার অংশ নেবে।

স্বাভাবিকবাবেই আমাজনের এই প্রাইম ডে অফারের জন্য মুখিয়ে রয়েছে গোটা দেশ। কতটা সস্তায় মানুষ প্রিয় জিনিসটা কিনে নিতে পারবেন তার জন্য় আগ্রহ অনেকেরই। অনলাইনে যাঁরা কেনাকাটা করতে অভ্যস্ত তাঁদের অনেকেই এখন এনিয়ে খোঁজ খবর নিচ্ছেন।

এখন অত্যন্ত দ্রুততার সঙ্গে আমাজন সামগ্রী ডেলিভারি দিয়ে থাকে। অর্ডার করার দিন অথবা তার পরের দিন দুয়ারে এসে বেল বাজান প্রতিনিধি। প্রাইম মেম্বাররা ২৪ ঘণ্টা অথবা ৪৮ ঘণ্টার মধ্যে তাঁদের সামগ্রী পেয়ে যাচ্ছেন।

আমাজন ইন্ডিয়ার প্রাইম অ্যান্ড ডেলিভারি এক্সপেরিয়েন্সের ডিরেক্টর অক্ষয় সাহি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, গত বছর প্রাইম ডে তে আমাদের কাছে ১৫০ শতাংশ বেশি অর্ডার এসেছিল। এবারও আমাদের এই অর্ডারের পরিমাণ বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

তবে সেই সঙ্গেই তিনি জানিয়ে দিয়েছেন কিছু সামগ্রীর ক্ষেত্রে ওঠা নামা থাকতে পারে। যেমন এসি মেশিন। তবে কিছু ক্ষেত্রে প্রবল বৃষ্টির জেরে সঠিক সময়ে অর্ডার পৌঁছতে সমস্যা হতে পারে।

কতটা ডিসকাউন্ট থাকতে পারে এই প্রাইম ডে-তে?

একাধিক কোম্পানির প্রোডাক্টে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হতে পারে। Maybelline, Renee, Plum, Nivea-তে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে। Adidas, Puma, Skechers-৫০-৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে। L'Oreal, Forest essentials, Kama Ayurveda, ৫০ শতাংশ ছাড় মিলতে পারে। Fashion Frills, Youbella, Shinning Diva -তে ৫০-৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে।

সব মিলিয়ে আর কয়েকদিনের অপেক্ষা। তারপরই আসছে মাহেন্দ্রক্ষণ। আমাজনের প্রাইম ডে। বড় বড় কোম্পানির সামগ্রীতে বিরাট বিরাট ছাড়।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.