বাংলা নিউজ > ঘরে বাইরে > Ambanis: হালুয়ার ডিশে পর পর ৫০০ টাকার নোট! আম্বানিরাই পারেন চমক দিতে, আসলে কী ঘটেছে জানেন?

Ambanis: হালুয়ার ডিশে পর পর ৫০০ টাকার নোট! আম্বানিরাই পারেন চমক দিতে, আসলে কী ঘটেছে জানেন?

নীতা আম্বানির এনএমএসিসি অতিথিদের হালুয়ার সঙ্গে ৫০০ টাকা দেওয়া হল।

সেই দৌলত কি চাট-এর মতো দেখতে এই মিষ্টিতে এভাবে ৫০০ টাকার অঙ্ক রাখা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। তবে নেট দুনিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে, তাতে সামান্য টুইস্ট আছে! কারণ ওই ৫০০ টাকার নোটগুলি একটিও আসল নয়।

এনএমএসিসির অনুষ্ঠানে আম্বানিরা নিজেদের ঔজ্জ্বল্য তুলে ধরতে কোনও অংশে ফাঁক রাখেননি। আপনি কি এটা জানেন যে এই অনুষ্ঠানে মুকেশ ও নীতী আম্বানিদের আমন্ত্রিত অতিথিরা রুপোর থালায় খেয়েছেন। সেখানে এমনও একটি মিষ্টির ডিশ ছিল, যেখানে ৫০০ টাকার নোট হালুয়ার সঙ্গে দেওয়া হয়েছে।

এনএমএসিসির আড়ম্বর সম্পন্ন অনুষ্ঠানে একাধিক চমকের আয়োজন ছিল। তারই মধ্যে নজর কেড়েছে মিষ্টির ডিশটি। সেই মিষ্টির প্লেটে ছিল ৫০০ টাকার নোট। ভাবতে অবাক লাগছে? এক একটি বড় বড় হালুয়ার ডিশে মুখ বের করে ছিল ৫০০ টাকার নোট। তাও একটি নোট নয়, ছিল বেশ কয়েকটি নোট। সেই ছবি দিনভর মাত করেছে ইন্টারনেট দুনিয়া। যে খাবারের ছবিটি ভাইরাল হয়েছে, তাকে বলা হয়েছে, দৌলত কি চাট। এই দৌলত কি চাট রেসিপি খুবই জনপ্রিয় উত্তর ভারতে। সেই দৌলত কি চাট-এর মতো দেখতে এই মিষ্টিতে এভাবে ৫০০ টাকার অঙ্ক রাখা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। তবে নেট দুনিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে, তাতে সামান্য টুইস্ট আছে! কারণ ওই ৫০০ টাকার নোটগুলি একটিও আসল নয়। অর্থাৎ টাকার অঙ্কের নিরিখে ওগুলি আসলে টাকাই নয়। একেবারেই ভুয়ো জিনিস। ১ এপ্রিল আয়োজিত হওয়া ওই অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য রাখা থালিতে ছিল, রুটি, ডাল, পালক পনির, কারি, হালুয়া, পাপড়, লাড্ডু। রুপোর থালায় ওই খাবার পরিবেশন করা হয়। উল্লেখ্য, ১ এপ্রিল যেহেতু এপ্রিল ফুলস ডে হিসাবে পালিত হয়, তাই সেইদিন এমন ভুয়ো ৫০০ টাকার নোট দিয়ে আম্বানিরা চমক দিলেন কি না তা নিয়ে উঠছে প্রশ্ন। ( সাময়িক স্বস্তি ফিরল রাহুল গান্ধীর! মানহানি মামলায় জামিনের মেয়াদ বাড়াল কোর্ট)

তবে গোটা খাবারের পর্বে সবচেয়ে বেশি চমক দেয় ওই হালুয়ার ডিশটি। একাধিক আমন্ত্রিত এই অনুষ্ঠানের আসরকে কার্যত চাঁদের হাট বানিয়েছেন। এই খাবারের সঙ্গে ছিল এক গ্লাস ওয়াইন। উল্লেখ্য, যে সেন্টারের উদ্বোধন করা হয়েছে, তার নাম নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার। তাকেই ছোট করে এনএমএসিসি বলা হয়। উল্লেখ্য, ৩১ মার্চ ওই সেন্টারের উদ্বোধন করা হয়। আর উদ্বোধনের দ্বিতীয় দিনে এই বিশাল ভোজের আয়োজন করা হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.