বাংলা নিউজ > ঘরে বাইরে > অমিত শাহের সভার মাঝেই হায়দরাবাদে শাসকদলের নেতার গাড়িতে ভাঙচুর, অভিযুক্ত BJP
টিআরএস নেতার গাড়িতে ভাঙচুর (এএনআই)

অমিত শাহের সভার মাঝেই হায়দরাবাদে শাসকদলের নেতার গাড়িতে ভাঙচুর, অভিযুক্ত BJP

  • টিআরএস নেতা গোসুলা শ্রীনিবাস শনিবার অভিযোগ করেছেন যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সমর্থকরা তাঁর গাড়ি ভাঙচুর করেছে।

হায়দরাবাদের 'মুক্তি' দিবস উদযাপনের মধ্যেই তেলাঙ্গানা রাষ্ট্র সমিতির (টিআরএস) এক নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। টিআরএস নেতা গোসুলা শ্রীনিবাস শনিবার অভিযোগ করেছেন যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সমর্থকরা তাঁর গাড়ি ভাঙচুর করেছে। তাঁর কথায়, অমিত শাহের গাড়ির বহরের সামনে তিনি তাঁর গাড়ি দাঁড় করিয়েছিলেন। তবে তাঁকে তাঁর গাড়ি সেখান থেকে সরাতে বাধ্য করা হয়। এমনকি ভাঙচুরও করা হয় তাঁর গাড়ি।

টিআরএস নেতার দাবি, ‘আমার গাড়ি আপনা আপনি বন্ধ হয়ে গিয়েছিল। আমি নিজে চিন্তিত ছিলাম। এর মধ্যে এই ঘটনা। আমি পুলিশের সঙ্গে কথা বলব। তারা আমার গাড়ি ভাঙচুর করেছে।’ এদিকে এই অভিযোগের প্রেক্ষিতে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি এখনও।

এদিকে আজকের অনুষ্ঠানে হায়দরাবাদের মুক্তির জন্য সর্দার বল্লভভাই প্যাটেলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন অমিত শাহ। একইসঙ্গে তাঁর অভিযোগ, ‘কিছু মানুষ শুধুমাত্র ভোটব্য়াংকের রাজনীতির জন্য এবং রাজাকরদের ভয়ে এই দিনটি এত দিন পালন করেননি এতদিন।’ অমিত শাহ তাঁর ভাষণে বলেন, ‘সর্দার প্যাটেল না থাকলে হায়দরাবাদের স্বাধীন হতে আরও অনেক বছর সময় লাগত৷ তিনি বুঝে গিয়েছিলেন, নিজামের রাজাকররা যতদিন পরাজিত না হবেন, ততদিন পর্যন্ত অখণ্ড ভারতের স্বপ্ন সত্যি হবে না৷ হায়দরাবাদ মুক্তি দিবসে যে সরকার পক্ষেরও উপস্থিত থাকা উচিত, তার উপলব্ধিও এত বছর পর হয়েছে৷ কিন্তু, দুর্ভাগ্যের বিষয় হল, এটা বুঝতে ৭৫ বছর পেরিয়ে গেল। যাঁরা এতদিন ক্ষমতায় ছিলেন, তাঁরা শুধুমাত্র ভোটের রাজনীতির জন্যই এই দিনটি পালন করেননি৷’ অমিত শাহের দাবি, নরেন্দ্র মোদি হায়দরাবাদ মুক্তি দিবস পালনের সিদ্ধান্ত নিতেই সকলে তাঁকে অনুসরণ করতে শুরু করে দিয়েছেন।

বন্ধ করুন