বাড়ি > ঘরে বাইরে > লকডাউনের মধ্যেই বিয়ে করলেন কুমারস্বামীর ছেলে, উপস্থিত শতাধিক অতিথি
চলছে বিয়ের পর্ব
চলছে বিয়ের পর্ব

লকডাউনের মধ্যেই বিয়ে করলেন কুমারস্বামীর ছেলে, উপস্থিত শতাধিক অতিথি

সামাজিক দূরত্ব মানা হয়েছিল কী, প্রশ্ন উঠেছে।

লকডাউনের মধ্যেই ছেলের বিয়ে দিলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। ছেলে নিখিলের সঙ্গে বেঙ্গালুরুর এর ফার্মহাউজে বিয়ে হল প্রাক্তন কংগ্রেস মন্ত্রী এম কৃষ্ণাপ্পার আত্মীয় রেবতির। কিন্তু প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়ার নাতির এই বিয়েতে সামাজিক দূরত্ব মানা হয়েছিল কিনা, সেই নিয়েই উঠেছে প্রশ্ন।

নিখিল-রেবতির বিয়েতে শুধু ঘনিষ্ঠ আত্মীয়রাই ছিলেন বলে জেডিএস সূত্রের দাবি। কিন্তু ভিডিও ও ছবি দেখে বোঝা যাচ্ছে অন্তত শতাধিক মানুষ সেখানে উপস্থিত ছিলেন। কুমারস্বামী যদি নিয়ম লঙ্ঘন করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে কর্নাটক সরকারের সূত্রে বলা হয়েছে।

প্রাথমিক ভাবে ঠিক ছিল যে বেঙ্গালুরু-মাইসোর হাইওয়ের ওপর খুব বড় ভাবে বিয়ে হবে নিখিলের।জেডিএস যুব সংগঠনের সভাপতি নিখিল গত লোকসভা নির্বাচনে লড়েছিলেন, কিন্তু জিততে পারেননি। তাঁর বিয়ে অত্যন্ত আড়ম্বরের সঙ্গে করার পরিকল্পনা ছিল কুমারস্বামীর। প্রায় পাঁচ লক্ষ লোক আসার কথা ছিল। সেই তুলনায় অনেক ছোটো আকারেই হয়েছে বিয়ে, তাতে সন্দেহ নেই। কিন্তু করোনার বাজারে লকডাউন সংক্রান্ত নিয়ম মানা হয়েছে কিনা, সেই নিয়ে সন্দেহ থেকেই গেল।

বন্ধ করুন