বাংলা নিউজ > ঘরে বাইরে > জঙ্গিদের গুলিতে নিহত পুলিশ কর্মী পারভেজের বাড়িতে অমিত শাহ, জানালেন সম্মান
নিহত পুলিশকর্মীর বাড়িতে অমিত শাহ (ছবি সৌজন্যে এএনআই) (ANI )
নিহত পুলিশকর্মীর বাড়িতে অমিত শাহ (ছবি সৌজন্যে এএনআই) (ANI )

জঙ্গিদের গুলিতে নিহত পুলিশ কর্মী পারভেজের বাড়িতে অমিত শাহ, জানালেন সম্মান

  • অমিত শাহের সঙ্গে ছিলেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা, কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং এবং জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রধান দিলবাগ সিং।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শনিবার জম্মু ও কাশ্মীর পুলিশের পরিদর্শক পারভেজ আহমদের পরিবারের সঙ্গে দেখা করেন। তিনি চলতি বছরের জুন মাসে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছিলেন। শাহের সঙ্গে এদিন এই সফরে ছিলেন জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা, কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং এবং জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রধান দিলবাগ সিং সহ অন্যান্য কর্মকর্তারা।

এই বিষয়ে টুইট করে অমিত শাহ লেখেন, 'শহিদ পারভেজ আহমদের বাড়িতে গিয়ে তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করলাম। তাঁর বীরত্বে আমি এবং গোটা দেশ গর্বিত। আমি তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছি।'

উল্লেখ্য, গত ২২ জুন পারভেজ আহমেদ শ্রীনগরের মেনগানওয়াজি নওগাম এলাকায় একটি মসজিদে যাওয়ার পথে চার জঙ্গির গুলিতে নিহত হন। সিসিটিভি ফুটেজে দেখা যায় জঙ্গিরা পারভেজ আহমদের ওপর নির্বিচারে গুলি চালাচ্ছে। জখম অবস্থায় পুলিশ পরিদর্শককে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনি মারা যান।

১ অক্টোবর পুলিশ জানায় যে তাঁর হত্যার সঙ্গে জড়িত একজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে কাশ্মীরের আইজি বিজয় কুমার বলেন যে মুহিব বশির দারকে পুলিশ গ্রেফতার করেছে এবং সে তার অপরাধ স্বীকার করেছে। বশির দার ইন্সপেক্টর পারভেজ আহমেদের প্রতিবেশী ছিলেন। বশির আরও কয়েকটি সন্ত্রাস-সম্পর্কিত ঘটনায় জড়িত ছিল বলে জানান বিজয় কুমার।

বন্ধ করুন