বাংলা নিউজ > ঘরে বাইরে > 'প্রধানমন্ত্রী যুবকদের জন্য চিন্তা করেন...', অগ্নিপথ ইস্যুতে অমিত শাহ নামলেন ময়দানে! দিলেন টুইট-বার্তা
অমিত শাহ অগ্নিপথ নিয়ে টুইটারে দিলেন বার্তা। (ANI Photo/Amit Shah Twitter) (Amit Shah Twitter)

'প্রধানমন্ত্রী যুবকদের জন্য চিন্তা করেন...', অগ্নিপথ ইস্যুতে অমিত শাহ নামলেন ময়দানে! দিলেন টুইট-বার্তা

  • উত্তরপ্রদেশে ইতিমধ্যেই ট্রেনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তেলাঙ্গানাতেও একই ছবি। এদিকে, এমন এক পরিস্থিতিতে বিক্ষোভে আন্দোলনের রেশ এসে পৌঁছেছে কলকাতাতেও।

'অগ্নিপথ' ইস্যুতে গোটা দেশ কার্যত তপ্ত। উত্তরপ্রদেশ থেকে তেলাঙ্গানায় ছড়িয়ে গিয়েছে বিক্ষোভের রেশ। এমন পরিস্থিতিতে মোদী সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভে সোচ্চার হয়েছেন সাধারণ মানুষ। তারই মাঝে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একটি টুইটে লেখেন, মোদী সরকার যুব সমাজের বিষয়ে 'কেয়ার করে'।

উত্তরপ্রদেশে ইতিমধ্যেই ট্রেনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তেলাঙ্গানাতেও একই ছবি। এদিকে, এমন এক পরিস্থিতিতে বিক্ষোভে আন্দোলনের রেশ এসে পৌঁছেছে কলকাতাতেও। গোটা পরিস্থিতির মাঝে নরেন্দ্র মোদী সরকারের পক্ষে সওয়াল করে টুইট বার্তায় অমিত শাহ লেখেন, ‘কোভিডের জন্য গত ২ বছর সেনায় নিয়োগ প্রক্রিয়া ব্যাহত হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী… যুব সমাজের জন্য চিন্তা করে নিয়োগের বয়স সীমা ২১ থেকে বাড়িয়ে ২৩ করে দিয়েছেন। এভাবে সরকার নিজের সংবেদনশীলতা দেখিয়েছে।’

অমিত শাহ তাঁর টুইটে লেখেন অগ্নিপথ মডেলে নিয়োগের দ্বারা বহু যুবকের ভবিষ্যতের উন্নতি হবে। দেশের সেবায় তাঁরা উন্নতির দিকে যাবেন বলে আশা প্রকাশ করেন অমিত শাহ। এই গোটা প্রকল্পের জন্য নিজের টুইটে নরেন্দ্র মোদীকে তিনি ধন্যবাদও জ্ঞাপন করেন। উল্লেখ্য, অগ্নিপথ স্কিমের আওতায় সেনায় নতুন নিযুক্ত হওয়া ৭৫ শতাংশের চাকরির স্থায়িত্ব নেই। যার জেরে গোটা দেশে বিক্ষোভের ছবি দেখা যাচ্ছে। 

বন্ধ করুন