বাড়ি > ঘরে বাইরে > শাহের করোনা রিপোর্টের টুইট ডিলিট মনোজের, নয়া টেস্ট হয়নি, জানাল কেন্দ্র
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

শাহের করোনা রিপোর্টের টুইট ডিলিট মনোজের, নয়া টেস্ট হয়নি, জানাল কেন্দ্র

  • তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসেনি। তারইমধ্যে নিজের টুইট ডিলিট করে দেন মনোজ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে টুইট করেছিলেন বিজেপি নেতা মনোজ তিওয়ারি। কিন্তু কিছুক্ষণ পরই সেই টুইট ডিলিট করে দিলেন তিনি। একইসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জানানো হল, শাহের নয়া কোনও করোনা টেস্টই হয়নি। তাই রিপোর্ট নেগেটিভ আসার প্রশ্নই নেই।

রবিবার বেলা ১২ টা নাগাদ একটি টুইটবার্তায় দিল্লি বিজেপির প্রাক্তন সভাপতি বলেন, 'দেশের যশস্বী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।' একটি অংশের থেকে দাবি করা হয়, শাহের সবেমাত্র প্রথম টেস্ট নেগেটিভ এসেছে। দ্বিতীয় পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

যদিও কিছুক্ষণ পর স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জানানো হয়, প্রথমবার করোনা টেস্টের পর পরে নতুন করে শাহের আর কোনও পরীক্ষা হয়নি। অর্থাৎ তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসেনি। তারইমধ্যে নিজের টুইট ডিলিট করে দেন মনোজ।

এর আগে গত রবিবার (২ অগস্ট) একটি টুইটবার্তায় শাহ জানান, ‘করোনার উপসর্গ দেখা দেওয়ার পর আমি করোনা টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তা সত্ত্বেও চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভরতি হচ্ছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেশনে রেখে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিন।’ তারপর থেকে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সেখান থেকেই নিয়মিত বিভিন্ন বিষয়ে টুইট করছেন। রবিবারও একাধিক টুইট করেছেন। অন্ধ্রপ্রদেশের করোনা হোটেলে আগুন লাগার ঘটনায় শোকপ্রকাশ করেছেন।

বন্ধ করুন