বাংলা নিউজ > ঘরে বাইরে > Amravati Case CCTV Footage: ১৫ মিনিট আগে থেকে অপেক্ষা, বাইকে ধাওয়া করে হত্যা! অমরাবতীকাণ্ডে সিসিটিভি ফুটেজ ভাইরাল
উমেশ কোলহে। (ANI Photo) (ANI)

Amravati Case CCTV Footage: ১৫ মিনিট আগে থেকে অপেক্ষা, বাইকে ধাওয়া করে হত্যা! অমরাবতীকাণ্ডে সিসিটিভি ফুটেজ ভাইরাল

  • ভিডিয়োয় দেখা যাচ্ছে, ২১ জুন রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে অমরবতীর শ্যামচকের সামনে দিয়ে আসছিলেন উমেশ কোলহে। তখনই সামনে দিয়ে একটি বাইক আসে। 

অমরাবতীতে এক ৫৪ বছর বয়সী কেমিস্টের মৃত্যু ঘিরে ক্রমেই বিভিন্ন তথ্য সামনে আসছে। ঘটনার প্রথম থেকেই প্রশ্ন উঠেছিল যে, এমন হত্যাকাণ্ডের সঙ্গে কি কোনওভাবে যোগ রয়েছে উদয়পুরের ঘটনার? পরবর্তীকালে দেখা যায়, উদয়পুরের কানহাইয়ালালের মতোই অমরাবতীর উমেশ কোলহেও নুপূর শর্মাকে সমর্থন জানানোর পরই তাঁর শিরোচ্ছেদ করা হয়।

অমরাবতীর উমেশ কোলহের মৃত্যুর কাণ্ডে গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ফুটেজের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইস বাংলা। তবে দেখা গিয়েছে, ভিডিয়োয় দেখা যাচ্ছে, ২১ জুন রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে অমরবতীর শ্যামচকের সামনে দিয়ে আসছিলেন উমেশ কোলহে। তখনই সামনে দিয়ে একটি বাইক আসে। দেখা যায়, সেই বাইকের ২ আরোহী উমেশ কোলহের শিরোচ্ছেদ করে তাঁকে হত্যা করছে। মুহূর্তে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন উমেশ কোলহে। উপ মুখ্যমন্ত্রীর পদ নিতে রাজি করাতে মোদী, শাহ, নড্ডাদের ফোন এসেছিল, দাবি ফড়ণবীস

সিসিটিভি ফুটেজ থেকে দেখা যাচ্ছে, উমেশ কোলহের আসার জন্য রাস্তার এক কোণে অপেক্ষা করছিল দুই হত্যাকারী। ঘটনার ১৫ মিনিট আগে থেকে দই হত্যাকারী উমেশের জন্য অপেক্ষা করছিল বলে মনে করা হচ্ছে। খুনিদের মুখে ছিল মুখোশ।

এছাড়াও সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ওই কেমিস্টকে বাইকে ধাওয়া করা হচ্ছিল। ফুটেজে দেখা যাচ্ছে, একটি কোণে নিয়ে গিয়ে কোলহেকে চেপে ধরে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। বহুবার তাঁকে ঝারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তারপর তাঁর শিরোচ্ছেদ করে হয়। ঘটনার জেরে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বন্ধ করুন