বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: নেশার ঘোরে এতটাই টলছেন মহিলা যে পা কোথায় রাখবেন বুঝছেন না! পঞ্জাবের ভিডিয়ো ঘিরে শোরগোল
অমৃতসরের তরুণীর ভিডিয়ো ভাইরাল।

Viral Video: নেশার ঘোরে এতটাই টলছেন মহিলা যে পা কোথায় রাখবেন বুঝছেন না! পঞ্জাবের ভিডিয়ো ঘিরে শোরগোল

  • Viral Video: পঞ্জাবের অমৃতসরের পূর্ব প্রান্তের মকবুলপুরা এলাকার এই ভিডিয়ো বলে মনে করা হচ্ছে। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই তার তদন্তে নামে পঞ্জাব পুলিশ। প্রাথমিক রিপোর্ট বলছে, সম্ভবত ওই মহিলা নিজে মাদকের ইনজেকশন নিয়েছেন।

অমৃতসরের এক তরুণীর ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। সেখানে তরুণীর গতিপ্রকৃতি দেখে বোঝা দায় যে তিনি কী করতে চাইছেন। দূর থেকে দেখে অনেকেরই অনুমান যে তিনি মাদকের নেশার ঘোরে এমনটা করছেন। সম্ভবত তাঁর হাঁটতে বা চলতে অসুবিধা হচ্ছে বলেও মনে করেন অনেকে।

পঞ্জাবের অমৃতসরের পূর্ব প্রান্তের মকবুলপুরা এলাকার এই ভিডিয়ো বলে মনে করা হচ্ছে। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই তার তদন্তে নামে পঞ্জাব পুলিশ। প্রাথমিক রিপোর্ট বলছে, সম্ভবত ওই মহিলা নিজে মাদকের ইনজেকশন নিয়েছেন। আর তার ফলেই এক ভয়াবহ ঘোরের মধ্যে তিনি চলে গিয়েছেন। ফলে সেজে গুজে রাস্তায় বের হয়েও তিনি বুঝতে পারছেন না যে কোন দিকে যাওয়া ঠিক হবে। উল্লেখ্য, বহু দিন ধরেই মাদক ঘিরে পঞ্জাব বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত। কম বয়সিদের মধ্যে মাদকের নেশা ছড়িয়ে যেতেই তা ব্যাপকভাবে প্রভাব ফেলে পঞ্জাবের বুকে। এযাবৎকালে মাদক পাচার চক্রের বিভিন্ন পাণ্ডাকে পঞ্জাব পুলিশ গ্রেফতার করেও এই সমস্যা থেকে মুক্তি পায়নি পঞ্জাব।

এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, যিনি এই দৃশ্য রেকর্ড করছেন, তিনি তুলে ধরছেন পঞ্জাবের কঠিন পরিস্থিতির কথা। তিনি বলছেন, ওই মহিলার পরিস্থিতি এমন হয়েছে সম্ভবত কোনও মাদকের ঘোরে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে শোরগোল শুরু হয়। পঞ্জাব পুলিশ জানিয়েছে, তারা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করছে। জানা গিয়েছে পুলিশ ইতিমধ্যেই একাধিক ধারায় মামলা দায়ের করেছে। আরও একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, অমৃতসরের মকবুলপুরায় কীভাবে সহজে মাদক পাওয়া যায়। সেই ঘটনার ভিডিয়োয়ও সদ্য ভাইরাল হয়।

 

 

 

 

 

বন্ধ করুন