বাংলা নিউজ > ঘরে বাইরে > বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল এটিএম , ছড়িয়ে ছিটিয়ে টাকা, তারপর…
বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল এটিএম (প্রতীকী ছবি)
বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল এটিএম (প্রতীকী ছবি)

বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল এটিএম , ছড়িয়ে ছিটিয়ে টাকা, তারপর…

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই এটিএমটি একটি বেসরকারি কোম্পানি দ্বারা পরিচালিত হয়। তবে শেষবার টাকা তোলার পর কত ব্যালেন্স ছিল সেটা ওই কোম্পানি খতিয়ে দেখছে। তবে এটিএম কাউন্টারের মধ্যে কোনও সিসি ক্যামেরা ছিল না।

টাকা লুঠ করতে বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল এটিএম । বুধবার সকালে মুম্বইয়ের পুনের চকন এলাকার এই ঘটনাকে ঘিরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। প্রায় ২৫ লক্ষ টাকা এটিএম থেকে নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। এমনটাই মনে করা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা এটিএম মেশিনের সঙ্গে বিস্ফোরক বেঁধে দেওয়া হয়েছিল। এরপর সেটিতে বিস্ফোরণ ঘটানো হয়। তবে ঠিক কত টাকা খোয়া গিয়েছে তা এখনও পুলিশ নিশ্চিত করতে পারেনি। তবে পুলিশ এব্যাপারে সংশ্লিষ্ট বেসরকারি কোম্পানির সঙ্গে কথা বলছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই এটিএমটি একটি বেসরকারি কোম্পানি দ্বারা পরিচালিত হয়। তবে শেষবার টাকা তোলার পর কত ব্যালেন্স ছিল সেটা ওই কোম্পানি খতিয়ে দেখছে। এটিএম কাউন্টারের মধ্যে কোনও সিসি ক্যামেরা ছিল না। তবে কী ধরনের বিস্ফোরক বাঁধা হয়েছিল তা পুলিশ খতিয়ে দেখছে। এদিকে বিস্ফোরণের পর দেখা যাচ্ছে একেবাারে মাঝের অংশে থাকা নোটগুলি ছড়িয়ে ছিটিয়ে গিয়েছে। এদিকে পুলিশ ইতিমধ্যেই একটি মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।তবে গোটা ঘটনায় তদন্তকারী আধিকারিকরাও কিছুটা হতবাক হয়ে গিয়েছেন। এর আগেও দেশের বিভিন্ন প্রান্তে এটিএম লুঠের ঘটনা হয়েছে। তবে এবারের ঘটনা কিছুটা অভিনব। কোন গ্যাং এর পেছনে রয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে।

 

বন্ধ করুন