বাংলা নিউজ > ঘরে বাইরে > Indian Army Men Dead: ভুল করে ফাটল গ্রেনেড! বিস্ফোরণে জম্মু-কাশ্মীরে নিহত সেনা ক্যাপ্টেন, JCO
আকস্মিক গ্রেনেড বিস্ফোরণে জম্মু-কাশ্মীরে নিহত সেনা ক্যাপ্টেন, জুনিয়র অফিসার

Indian Army Men Dead: ভুল করে ফাটল গ্রেনেড! বিস্ফোরণে জম্মু-কাশ্মীরে নিহত সেনা ক্যাপ্টেন, JCO

  • বিস্ফোরণে ক্যাপ্টেন আনন্দ এবং জেসিও নায়েব সুবেদার ভগবান সিং আহত হন। এরপরই তাঁদের অবিলম্বে হেলিকপ্টারে করে উধমপুরের কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসার সময় তাঁরা মারা যান।

জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণ রেখা বরাবর একটি দুর্ঘটনাজনিত গ্রেনেড বিস্ফোরণে একজন সেনা ক্যাপ্টেন এবং একজন জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) নিহত হয়েছেন। জম্মুর ডিফেন্স জনসংযোগ আধিকারিক লেফটেন্যান্ট কর্নেল দেবেন্দর আনন্দ জানিয়েছেন, রবিবার গভীর রাতে ভারতীয় সেনার সদস্যরা মেনধার সেক্টরে তাঁদের দায়িত্ব পালন করার সময় এই বিস্ফোরণ ঘটে।

এই বিস্ফোরণে ক্যাপ্টেন আনন্দ এবং জেসিও নায়েব সুবেদার ভগবান সিং আহত হন। এরপরই তাঁদের অবিলম্বে হেলিকপ্টারে করে উধমপুরের কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসার সময় তাঁরা মারা যান। নিহতরা মেনধার সেক্টরের এলওসি-তে একটি প্যাট্রোলের অংশ ছিল বলে জানা গিয়েছে। এই সেক্টরটি পাক সন্ত্রাসীদের অনুপ্রবেশের একটি পছন্দের রুট হয়ে দাঁড়িয়েছে সাম্প্রতিককালে।

হোয়াইট নাইট কোর দুই সাহসী যোদ্ধার মৃত্যুতে জন্য শোক প্রকাশ করেছে এবং তাঁদের পরিবারের সাথে সংহতি প্রকাশ করেছে। এর আগে ৬ জুলাই পুঞ্চ জেলার ঝুলাসের এলওসি বরাবর ভেড়া এলাকায় রকেট লঞ্চার অনুশীলনের সময় দুর্ঘটনাজনিত বিস্ফোরণে দুই সেনা জওয়ান আহত হয়েছিলেন।

বন্ধ করুন