বাংলা নিউজ > ঘরে বাইরে > Chennai: হবু স্ত্রীর অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট, হবু স্বামীকে খুন করলেন তরুণী
হবু স্বামীকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

Chennai: হবু স্ত্রীর অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট, হবু স্বামীকে খুন করলেন তরুণী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তরুণী এবং তার দুই বন্ধু, সুশীল এবং গৌথাম বিটিএম লেআউটেরই বাসিন্দা। পুলিশ জানিয়েছে, বিকাশ ইউক্রেনে এমবিবিএস পাস করেছেন। ন্যাশনাল মেডিক্যাল কমিশন পরিচালিত স্ক্রিনিং টেস্ট ফরেন মেডিকেল গ্র্যাজুয়েটস এক্সামিনেশনের (এফএমজিই) কোচিং নেওয়ার কথা ছিল তার।

হবু স্ত্রীর অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন চিকিৎসক। সেই ক্ষোভে ওই চিকিৎসককে উচিত শিক্ষা দিতে চেয়েছিলেন হবু স্ত্রী। আর তাতেই ঘটল বিপত্তি। মৃত্যু হল ওই চিকিৎসকের ঘটনাটি চেন্নাইয়ের বিটিএম লেআউট এলকার। মৃত চিকিৎসকের নাম বিকাশ রাজন। ওই তরুণী-সহ তার তিন বন্ধুর বিরুদ্ধে ঘটনায় চিকিৎসককে খুনের অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তরুণী এবং তার দুই বন্ধু, সুশীল এবং গৌথাম বিটিএম লেআউটেরই বাসিন্দা। পুলিশ জানিয়েছে, বিকাশ ইউক্রেনে এমবিবিএস পাস করেছেন। ন্যাশনাল মেডিক্যাল কমিশন পরিচালিত স্ক্রিনিং টেস্ট ফরেন মেডক্যাল গ্র্যাজুয়েটস এক্সামিনেশনের (এফএমজিই) কোচিং নেওয়ার কথা ছিল তার। তার আগে ২ বছর ধরে চেন্নাইয়ে অনুশীলন করেছিলেন।

আরও পড়ুন: রিক্সার এজেন্ট সেজে ২৫ বছর পুরোনো খুনের মামলার কিনারা করলেন ৪ পুলিশকর্মী

ঘটনার দিন বিকাশ বেগুরের কাছে নিউ মাইকো লেআউটে বন্ধু সুশীলের বাড়িতে গিয়েছিল। সেখানেই তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে গত ১৪ সেপ্টেম্বর তার মৃত্যু হয়। বিকাশের দাদা বিজয় রাজন এই ঘটনায় চার জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন । পুলিশ সূত্রের খবর, বিকাশের সঙ্গে ওই তরুণীর গত ২ বছর ধরে সম্পর্ক ছিল। তাদের বিয়ের কথা ছিল। এর জন্য বাগদানও তাদের সমন্ন হয়েছিল। কিন্তু, বিকাশ তার এক বন্ধুর নাম ব্যবহার করে একটি সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে ওই তরুণীর নগ্ন ছবি আপলোড করেছিল বলে অভিযোগ। 

গত ৮ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে নিজের সেই অশ্লীল ছবি দেখে হতবাক হয়ে যান ওই তরুণী। এরপর বিকাশকে ওই তরুণী সুশীলের বাড়িতে নিয়ে যায় এবং তাকে মারধর করে। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় বিকাশকে তারা হাসপাতালে নিয়ে যায়। ওই তরুণী-সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বন্ধ করুন