বাংলা নিউজ > ঘরে বাইরে > মজা করে কিশোরের গোপন স্থানে এয়ার কম্প্রেসরের পাইপ ঢোকালেন যুবক! ভয়াবহ পরিণতি

মজা করে কিশোরের গোপন স্থানে এয়ার কম্প্রেসরের পাইপ ঢোকালেন যুবক! ভয়াবহ পরিণতি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু যুবকের। প্রতীকী ছবি।

হঠাৎ করেই কুলদীপ ছুটে এসে জানায় কিশোরটি অজ্ঞান হয়ে গিয়েছে। প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় ওই কিশোরের। তবে না জেনে বুঝে মজা করার পরিণতি যে কী ভয়ানক হতে পারে তা জেনে শিউরে উঠছেন অনেকেই।

হয়তো মজা করতে গিয়েই এই কাণ্ড। কিন্তু তারই পরিণতিতে প্রাণ গেল এক কিশোরের। গুজরাতের মেহসানার ঘটনা। সূত্রের খবর, ১৬ বছর বয়সী ওই কিশোরের মলদ্বারে এয়ার কম্প্রেসারের পাইপ ঢুকিয়ে দিয়েছিলেন এক ব্যক্তি। আর তারপরই ভয়াবহ পরিণতি। ওই কিশোর প্রথমে অজ্ঞান হয়ে যায়। তারপরে মৃত্যুর কোলে ঢলে পড়ে ওই কিশোর। পুলিশ ইতিমধ্যেই কুলদীপ বিজয়ভাই নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। ঠিক কী হয়েছিল সেদিন?

একই কাঠের কারখানায় কাজ করত কুলদীপ ও ওই কিশোর। দুজনেই মাঝেমধ্যে নিজেদের মধ্যে ঠাট্টা ইয়ারকি করত। কুলদীপের দাবি সেদিন একে অপরের মলদ্বারে এয়ার কমপ্রেসার ঢুকিয়েছিল তারা। প্রথমে কুলদীপের গোপন স্থানে ওই এয়ার কমপ্রেসর মেশিনের পাইপ ঢুকিয়েছিল ওই কিশোর। কিন্তু তাতে বড় কিছু বিপত্তি হয়নি। এরপর কুলদীপ পালটা এয়ার কমপ্রেসরের পাইপ কিশোরের মলদ্বারে ঢুকিয়ে দেয়। কিছুক্ষণের মধ্যে ছটফট করতে করতে নিথর হয়ে যায় ওই কিশোর। 

ত্রিলোচন গৌতম নামে এক ঠিকাদার জানিয়েছেন, তাদের  সেদিন মধ্যাহ্নভোজনের জন্য় ডাকা হয়েছিল। কুলদীপ এবং ওই কিশোর নিজেদের মধ্যে মজা করছিল। হঠাৎ করেই কুলদীপ ছুটে এসে জানায় কিশোরটি অজ্ঞান হয়ে গিয়েছে। প্রায় সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় ওই কিশোরের। তবে না জেনে বুঝে মজা করার পরিণতি যে কী ভয়ানক হতে পারে তা জেনে শিউরে উঠছেন অনেকেই। 

বন্ধ করুন