বাংলা নিউজ > ঘরে বাইরে > অটোর মধ্যেই 'স্টার্ট-আপ' চালকের,'MBA পড়ুয়াদের কোর্সও হয়ে যাবে',মত মাহিন্দ্রার
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)

অটোর মধ্যেই 'স্টার্ট-আপ' চালকের,'MBA পড়ুয়াদের কোর্সও হয়ে যাবে',মত মাহিন্দ্রার

ভিডিয়োটি চেন্নাইয়ের একজন অটো চালকের। কীভাবে অটো চালানোর মতো সাধারণ পেশাকেই তিনি অন্যদের থেকে আলাদা করে তুলেছেন, সেটাই উঠে এসেছে এই ভিডিয়োয়।

টুইটারে বেশ জনপ্রিয় Mahindra and Mahindra-এর চেয়ারপার্সন আনন্দ মাহিন্দ্রা। প্রায়শই বিভিন্ন জনপ্রিয় ও অনুপ্রেরণামূলক ভিডিয়ো শেয়ার করেন তিনি। সম্প্রতি 'দ্য বেটার ইন্ডিয়ার' একটি টুইট ভিডিয়ো শেয়ার করেন আনন্দ মাহিন্দ্রা। তিনি এই টুইটে মাহিন্দ্রা ইলেকট্রিক সিইও সুমন মিশ্রকে ট্যাগ করেছেন।

ভিডিয়োটি চেন্নাইয়ের একজন অটোচালকের। কীভাবে অটো চালানোর মতো সাধারণ পেশাকেই তিনি অন্যদের থেকে আলাদা করে তুলেছেন, সেটাই উঠে এসেছে এই ভিডিয়োয়। দ্য বেটার ইন্ডিয়ার শেয়ার করা ভিডিয়োটির ক্যাপশনে ব্যাখ্যা করা হয়েছে, আন্না দুরাই কোনও বিজনেস স্কুল বা পারিবারিক মালিকানাধীন ব্যবসা থেকে ব্যবসা শেখেননি। কিন্তু তিনি প্রথম দিন থেকেই জানতেন যে 'গ্রাহকই রাজা'।

ভিডিয়োটি রিটুইট করার সময়, আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, 'যদি MBA পড়ুয়ারা তাঁর সঙ্গে একটি দিন কাটান, তবে এটি গ্রাহক অভিজ্ঞতা ব্যবস্থাপনার একটি দুর্দান্ত শর্ট কোর্স হবে। এই লোকটি কেবল একজন অটোচালকই নন, তিনি একজন ম্যানেজমেন্টের অধ্যাপক।' কিন্তু, কী এমন ব্যতিক্রমী কাজ করেছেন ওই অটোচালক? দেখে নিন নিজেই :

২২ জানুয়ারি টুইটারে পোস্ট করার পর থেকে এই ভিডিয়োটিতে ২১ হাজারেরও বেশি লাইক পড়েছে৷ সকলেই অটোচালকের কঠোর পরিশ্রম এবং প্রতিভার প্রশংসা করেছেন।

বন্ধ করুন