বাংলা নিউজ > ঘরে বাইরে > বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে কলকাতার মহিলাকে ধর্ষণ চণ্ডীগড়ে, ধৃত অটোচালক
চণ্ডীগড়ে কলকাতার মহিলাকে ধর্ষণ। প্রতীকী ছবি।
চণ্ডীগড়ে কলকাতার মহিলাকে ধর্ষণ। প্রতীকী ছবি।

বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে কলকাতার মহিলাকে ধর্ষণ চণ্ডীগড়ে, ধৃত অটোচালক

  • ঘটনা স্থলের ঢিল ছোড়া দূরেই অবস্থিত পুলিশ স্টেশন।

চণ্ডীগড়ে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে অটো চালকের লালসার স্বীকার হলেন কলকাতার মহিলা। নাইট কার্ফু চলাকালীন এলাকা জন মানবহীন থাকার সুযোগে জয়দেব নামে ওই অটোচালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন ওই মহিলা। ঘটনাটি চণ্ডীগড়ের সেক্টর ১৭ তে জেনারেল পোস্ট অফিসের কাছে হয়েছে। তার চেয়েও তাৎপর্যপূর্ণ বিষয় হলো ঘটনা স্থলের ঢিল ছোড়া দূরেই অবস্থিত পুলিশ স্টেশন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, নির্যাতিতা মহিলা কলকাতার বাসিন্দা। এক বন্ধুর সঙ্গে দেখা করার জন্য তিনি দিল্লি থেকে চণ্ডীগড়ে গিয়েছিলেন। বন্ধুর বাড়ির ঠিকানা বা ফোন নাম্বার তাঁর কাছে ছিল না। ফলে চণ্ডীগড়ে যাওয়ার পরেও বন্ধুকে খুঁজে না পাওয়ায় বাধ্য হয়ে তিনি রেল স্টেশনে চলে যান। তবে রাতে কোনও ট্রেন না পাওয়ায় তিনি বাসে করে দিল্লিতে যাওয়ার সিদ্ধান্ত নেন। তখন জয়দেব নামে ওই অটোচালকের অটোতে ওঠেন আই এস বি টি বাসস্ট্যান্ডে যাওয়ার জন্য। আর সেখানেই ঘটে বিপত্তি।

অভিযোগ, সেক্টর ১৭ এর একটি নির্জন জায়গায় আচমকায় অটো থামিয়ে দেয় চালক। এরপরে মহিলার গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টা করে ওই অটোচালক। মহিলা প্রতিবাদ জানালেও অবশ্য তা বিশেষ কাজে লাগেনি। এলাকাটি শুনশান থাকায় অটোচালক তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ। এরপর অটোর মধ্যেই তাঁকে ভয় দেখিয়ে ধর্ষণ করা হয়।

পুলিশ সূত্রের খবর, ঘটনার কিছু পরেই হোম গার্ড এবং ভলেন্টিয়ার রাস্তা দিয়ে যাওয়ার সময় মহিলার কান্না শুনতে পান। এর পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান। অন্যদিকে, মহিলার অভিযোগের ভিত্তিতে রবিবার ঘটনার রাতেই অটোচালককে গ্রেফতার করে পুলিশ। তাকে আদালতে তোলা হলে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

 

বন্ধ করুন