বাংলা নিউজ > ঘরে বাইরে > Anita Goyal Dies: প্রয়াত জেট এয়ারওয়েজের প্রতিষ্ঠাতা নরেশ গোয়েলের স্ত্রী,ভুগছিলেন মারণ ক্যান্সারে

Anita Goyal Dies: প্রয়াত জেট এয়ারওয়েজের প্রতিষ্ঠাতা নরেশ গোয়েলের স্ত্রী,ভুগছিলেন মারণ ক্যান্সারে

নরেশ গোয়েল ও অনিতা গোয়েল। (X)

পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, বৃহস্পতিবার ভোর তিনটে নাগাদ মৃত্যু হয় অনিতার।

জেট এয়ারওয়েজের প্রতিষ্ঠাতা নরেশ গোয়েলের স্ত্রী অনিতা গোয়েল বৃহস্পতিবার ভোরে মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন তিনি।

নিহতের পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, রাত তিনটার দিকে তার মৃত্যু হয়। তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে আনা হচ্ছে। নরেশ গোয়েল এই মুহূর্তে মুম্বইয়ের বাড়িতেই রয়েছেন।

অনিতার স্বামী এবং দুই সন্তান নম্রতা ও নিভান রয়েছেন। সূত্রের খবর, বৃহস্পতিবার মুম্বইয়ে শেষকৃত্য সম্পন্ন হবে। চিকিৎসা ও মেডিকেল রিপোর্টে তৃতীয় পর্যায়ের ক্যান্সারের ইঙ্গিত পাওয়া গিয়েছিল। গত কয়েক মাস ধরে অনিতার স্বাস্থ্যের অবনতি ঘটে।

আর্থিক তছরুপের মামলায় বম্বে হাইকোর্ট এই দম্পতিকে চিকিৎসার কারণে দু'মাসের অন্তর্বর্তী জামিন দেওয়ার কয়েক সপ্তাহ পরেই অনিতার মৃত্যু হয়।

৭৫ বছর বয়সী নরেশ চিকিৎসা ও মানবিক কারণে অন্তর্বর্তী জামিন চেয়েছেন, কারণ তিনিও ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন।

শুনানি চলাকালীন গোয়েলের আইনজীবী প্রবীণ আইনজীবী হরিশ সালভে মানবিক কারণে জামিনের আবেদন করেছিলেন। তিনি গোয়েলের শারীরিক ও মানসিক সমস্যার কথা উল্লেখ করেছিলেন, আর একটি বড় কারণ হল তাঁর স্ত্রীও অসুস্থ ছিলেন। সালভে বলেছিলেন যে গোয়েল তার স্ত্রীর অসুস্থতার সময় তাঁর পাশে থাকতে চেয়েছিলেন। গোয়েল আরও অস্ত্রোপচারের পরিবর্তে কেমোথেরাপি বেছে নিয়েছিলেন যাতে তিনি তার সঙ্গে থাকতে পারেন।

ইডি সূত্রে খবর, দৈনন্দিন খরচ মেটাতে ১০টি ব্যাঙ্কের কাছ থেকে ঋণ নিয়েছিল জেট এয়ারওয়েজ। কিন্তু এই ব্যাঙ্কগুলির কাছে এখনও ৬ হাজার কোটি টাকা পাওনা রয়েছে। ইডি জানিয়েছে, 'বিমান সংস্থাগুলির একটি ফরেনসিক অডিট করা হয়েছিল, যেখানে দেখা গেছে যে পরামর্শদাতা এবং পেশাদার ফির আড়ালে প্রায় ১,১৫২ কোটি টাকা সরিয়ে নেওয়া হয়েছে এবং ২,৫৪৭.৮৩ কোটি টাকা জেট লাইট লিমিটেড নামে একটি সহযোগী সংস্থাকে ঋণ পরিশোধের জন্য সরিয়ে দেওয়া হয়েছে।

২০২৩ সালের সেপ্টেম্বরে ইডির হাতে গ্রেপ্তার হওয়া পীযূষ গোয়েলের বিরুদ্ধে আর্থিক তছরুপ এবং কানাড়া ব্যাঙ্কের জেট এয়ারওয়েজকে দেওয়া ৫৩৮.৬২ কোটি টাকার ঋণ তছরুপের অভিযোগ রয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

মধ্যপ্রদেশে দলিত দম্পতিকে খুঁটিতে বেঁধে বেধড়ক মার, পরানো হল জুতোর মালা IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি ভোটের মুখে TMCতে ঝাঁপ দিলেন ঝাড়গ্রামের BJP সাংসদ কুনার হেমব্রম ওয়াডার নিষেধাজ্ঞায় অলিম্পিকে নেই পারভিন, কোটা ফেরাতে ভারতের বাজি জ্যাসমিন নির্যাতিতার উপর চাপ দেওয়া হয়েছিল, রাজভবনে শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড় আরাধ্যার বয়স সবে ১২! এয়ারপোর্টে ঐশ্বর্য কন্যার যে ব্যবহার মুগ্ধ করল সকলকে, দেখুন ভোটব্যাঙ্ককে খুশি করতে ইসকন, রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসীদের হুমকি মমতার- মোদী IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর বাংলা ফুটবলে লক্ষ্মীলাভ, IFA-র সঙ্গে সাড়ে সাত কোটি টাকার চুক্তি করল শ্রাচী গ্রুপ রাখির জরায়ুতে টিউমার, অস্ত্রোপচার সফল, OTতে যাওয়ার ভিডিয়ো পোস্ট প্রাক্তন স্বামীর

Latest IPL News

IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.