বাংলা নিউজ > ঘরে বাইরে > অন্নু কাপুর এবং রেণুকা শাহানের অন্ত্যাক্ষরী, ভাইরাল বিজ্ঞাপনে মিমের তুফান

অন্নু কাপুর এবং রেণুকা শাহানের অন্ত্যাক্ষরী, ভাইরাল বিজ্ঞাপনে মিমের তুফান

ফাইল ছবি: ক্রেড (Cred)

অন্তাক্ষরী খেলছেন অন্নু কাপুর এবং রেণুকা শাহান। ফিনটেক সংস্থা ক্রেডের জন্য এই বিজ্ঞাপন করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অ্যাডটি থেকে প্রচুর মিমেরও বন্যা অনলাইনে।

বিজ্ঞাপনটা অনেকটা ৯০-এর দশকের টেলিভিশন শোয়ের মতো করে বানানো হয়েছে। ভিডিয়োটির মধ্যে একটি নস্টালজিক ব্যাপার রয়েছে। বিজ্ঞাপনের নির্দিষ্ট কিছু দৃশ্য নিয়ে বেশি আলোচনা হচ্ছে। তাঁদের আশেপাশের ব্যক্তিরা নির্দিষ্ট পরিস্থিতিতে কীভাবে প্রতিক্রিয়া দেন, সেই নিয়েই মজা করছেন সকলে।

আপনাদের জন্য রইল সেই ভিডিয়ো। রইল ভিডিয়োটি নিয়ে বেশ কিছু হাস্যকর মিমও। নিজেই দেখুন ব্যাপারটা কী। ক্রেড টুইটারে ভিডিয়োটি শেয়ার করেছে। দেখুন সেই অ্যাড ভিডিয়ো:

এক ব্যক্তি শেয়ার করেছেন, 'কোনওদিন সকাল ৬ টায় হঠাৎ জেগে উঠলে আমার পরিবার যে প্রতিক্রিয়া দেবে।'

দুই দিনের জন্য বাড়ি ফাঁকা থাকলে যে রিঅ্যাকশন দিই।

সরোজিনী নগরে ২০০ টাকায় ৫০০ টাকার টপ কেনার পর।

৫ টাকা ক্যাশব্যাক পাওয়ার পর।

কলেজে সবাই মিলে বাঙ্ক করে বাড়ি ফেরার সময়।

আপনিও কি ক্রেডের এই ভাইরাল অ্যাডটিতে মজা পেয়েছেন? শেয়ার করুন আপনার অনুভূতি।

ঘরে বাইরে খবর

Latest News

ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ ধুতি পরা কৃষক মলে ঢুকতে পারবেন না! ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই সরকারি পদক্ষেপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.