বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ওনার কোর্টেই বল!' নড্ডার সঙ্গে আলোচনা শেষে বিজেপি ছাড়া নিয়ে কী বললেন অর্জুন?
অর্জুন সিং। ফাইল ছবি।

'ওনার কোর্টেই বল!' নড্ডার সঙ্গে আলোচনা শেষে বিজেপি ছাড়া নিয়ে কী বললেন অর্জুন?

  • আলোচনা শেষ করে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন অর্জুন সিং। তিনি বলেন, ‘উনি আমাকে নোট দিতে বলেছেন। সেটা দিয়ে দেব। অনেক অনেক গুলো গাফিলতি আছে সেটার উপর নজর দেওয়ার জন্য তিনি আশ্বাস দিয়েছেন। এখন ওনার কোর্টে বল আছে। উনি কতটা ভালো করবেন।

গত কয়েকদিন ধরেই বেসুরো বিজেপি সাংসদ অর্জুন সিং। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ডেকে পাঠিয়েছিলেন তাঁকে। সেখানে যাওয়ার আগেই তাৎপর্যপূর্ণ ইঙ্গিত দিয়েছিলেন তিনি। বলেছিলেন, সমস্যার সমাধান না হলে বলে দেব। কিন্তু ঠিক কী বললেন অর্জুন সিং? তবে কী বিজেপিতে জবাব দিয়ে দিলেন ব্যারাকপুরের সাংসদ? এর সঙ্গেই তিনি জানিয়েছিলেন তাঁকে পেন দেওয়া হলেও কালি দেওয়া হয়নি। সেক্ষেত্রে তাঁর পেনে কি কালি দিলেন জেপি নাড্ডা? 

আলোচনা শেষ করে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন অর্জুন সিং। তিনি বলেন, ‘উনি আমাকে নোট দিতে বলেছেন। সেটা দিয়ে দেব। অনেক অনেক গুলো গাফিলতি  আছে সেটার উপর নজর দেওয়ার জন্য তিনি আশ্বাস দিয়েছেন। এখন ওনার কোর্টে বল আছে। উনি কতটা ভালো করবেন। কাউকে বাকি নেই। শেষ পর্যন্ত সর্বভারতীয় সভাপতিকে বলতে হয়েছে।’

তিনি বলেন, ‘দেখুন রাজনীতিতে ক্ষোভ ভালো জিনিস। ক্ষোভ প্রকাশ করলে যদি ভালো হয়ে যায় তো ভালো। পার্টির জন্য ভালো।’ কিন্তু কলমের কালি কি এল? অর্জুন সিং বলেন, ‘কলমের কালি আসবে কি আসবে না সেটাও আমার হাতে নেই। কলমে যদি কালি আসে তবেই লেখা যেতে পারে। নাহলে লেখা যাবে না।’  আপনি কি বিজেপি ছাড়ছেন? অর্জুন সিং বলেন, ‘এটা একটা বড় প্রশ্ন। এই প্রশ্নের উত্তর কোনও না কোনও দিন পেয়ে যাবেন।’ জল্পনাটা জিইয়ে রেখেও নাড্ডার কোর্টে বল ঠেলে দিলেন অর্জুন। 

বন্ধ করুন