বাংলা নিউজ > ঘরে বাইরে > জঙ্গি অভিযানে গুলিবিদ্ধ হয়েছিল Army Dog জুম, মৃত্যুর কোলে ঢলে পড়়ল সাহসী সারমেয়

জঙ্গি অভিযানে গুলিবিদ্ধ হয়েছিল Army Dog জুম, মৃত্যুর কোলে ঢলে পড়়ল সাহসী সারমেয়

মৃত্যু হল আর্মি ডগ জুমের। (Twitter) (HT_PRINT)

সূত্রের খবর, কাশ্মীরের অনন্তনাগে একটি কমব্যাট অপারেশনে জুম জঙ্গিদের উপর ঝাঁপিয়ে পড়েছিল। আর তখনই গুলিবিদ্ধ হয়েছিল সে। এরপর হাসপাতালে তার অপারেশনও হয়। কিন্তু অকালে চলে গেল জুম।

কাশ্মীরে অভিযানে গিয়ে দুটি গুলি লেগেছিল সেনার কুকুর জুমের শরীরে। তবুও মৃত্যুর সঙ্গে পাল্লা লড়ছিল জুম। কিন্তু শেষরক্ষা হল না। অ্যাডভান্স ফিল্ড ভেটেরনারি হাসপাতালে তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার মৃত্যু হয়েছে ওই প্রশিক্ষত সারমেয়র। সেনা আধিকারিকরা জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিয়েছিল জুম। দুপুর ১১টা ৪৫ মিনিট পর্যন্ত সে অনেকটাই স্থিতিশীল ছিল। কিন্তু এরপরই আচমকা তার হেঁচকি উঠতে শুরু করে। এরপরই মৃত্যু কোলে ঢলে পড়ে সে।

সেনা সূত্রে খবর, শরীরে একাধিক ক্ষত নিয়েও সে কর্তব্য থেকে পিছিয়ে আসেনি। সেই সময় দুজন জঙ্গিকে নিকেশ করতে সমর্থ হয়েছিল সেনা। একাধিক অপারেশনে সেনার অন্য়তম সঙ্গী হত জুম। গোপন ডেরা থেকে জঙ্গিদের খুঁজে বের করতে একেবারে দক্ষ ছিল জুম। লস্কর ই তইবার বিরুদ্ধে অভিযানে নেমে সেনা সেবার বড় সাফল্য পেয়েছিল। কিন্তু সেই অভিযানে বেরিয়েই গুলিবিদ্ধ হয়েছিল জুম। সেই এনকাউন্টারে দুজন সেনাও জখম হয়েছিলেন।

সূত্রের খবর, কাশ্মীরের অনন্তনাগে একটি কমব্যাট অপারেশনে জুম জঙ্গিদের উপর ঝাঁপিয়ে পড়েছিল। আর তখনই গুলিবিদ্ধ হয়েছিল সে। এরপর হাসপাতালে তার অপারেশনও হয়। কিন্তু অকালে চলে গেল জুম।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ঘন জঙ্গলের মধ্যেই তৈরি হচ্ছে নয়া রাজধানী! মহাকাশ থেকে অবিশ্বাস্য ছবি দেখাল NASA প্রায় ৬,৭০০ পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিল মমতা সরকার! শীঘ্রই চাকরি আরও ১,০০০ জনের হিমঘরে আলু রাখার ক্ষেত্রে প্রান্তিক ও ক্ষুদ্র চাষিদের বড় সুবিধা দিল নবান্ন কেন্দ্রীয় মন্ত্রীকে তোলাবাজ তোপ! সুকান্তকে নিয়ে 'বেফাঁস' BJP বিধায়ক, ভাইরাল অডিও DY Patil T20: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে খোঁজ মিলল ৪,০০০ বছর পুরনো লিপস্টিকের, কোন রহস্য লুকিয়ে এই অতি প্রাচীন প্রসাধনীতে চলতি অর্থবর্ষে কলকাতা পুরসভায় যুক্ত হল ১৪৬ বিঘা জমি আকাশদের জন্য বোর্ডকে বাহবা শাস্ত্রীর, ইশান ও শ্রেয়সকে সান্ত্বনা দিয়ে কী লিখলেন প্রলোভনের মুখে থুতু-তৃণমূলে যোগ দেবেন না, স্পষ্ট করলেন উত্তর দিনাজপুরের কং নেতা পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.