বাংলা নিউজ > ঘরে বাইরে > অবসরপ্রাপ্ত নাবিকের মেয়েকে ট্রেন থেকে ছুঁড়ে ফেলার অভিযোগ, গ্রেফতার সেনা জওয়ান
কিশোরীকে শ্লীলতাহানি ও ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার সেনা জওয়ান (প্রতীকী ছবি)
কিশোরীকে শ্লীলতাহানি ও ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার সেনা জওয়ান (প্রতীকী ছবি)

অবসরপ্রাপ্ত নাবিকের মেয়েকে ট্রেন থেকে ছুঁড়ে ফেলার অভিযোগ, গ্রেফতার সেনা জওয়ান

  • ট্রেনের কামরা থেকে শৌচাগারে তুলে নিয়ে গিয়ে আট বছর বয়সী ওই কিশোরীকে যৌন হেনস্থার চেষ্টা করেছিল ওই সেনা জওয়ান, অভিযোগ এমনটাই।

ভারতীয় সেনাবাহিনীর এক কর্মরত জওয়ানকে গ্রেফতার করল পুলিশ। নেভির অবসরপ্রাপ্ত এক নাবিকের ৮ বছরের মেয়েকে চলন্ত ট্রেনের মধ্যে সে শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছিল বলে অভিযোগ। বাধা পেয়ে সে তাকে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে বলে অভিযোগ। প্রভু মালাপ্পা উপহার নামে ৩৩ বছর বয়সী ওই জওয়ান উত্তরপ্রদেশের ঝাঁসিকে কর্মরত। আদতে সে কর্ণাটকের বাসিন্দা। মহারাষ্ট্রের জলগাঁও থেকে রেলপুলিশ মঙ্গলবার বিকালে তাকে গ্রেফতার করে। রেললাইনের ধার থেকে উদ্ধার হয়েছে ওই জখম কিশোরী।

ঠিক কী হয়েছিল ঘটনা? কীভাবেই বা ঘটনার কিনারা করল পুলিশ? পুলিশ সূত্রে খবর,লোনান্ড এলাকায় স্থানীয় বাসিন্দারাই রেললাইনের ধারে ওই কিশোরীকে পড়ে থাকতে দেখেন। তাদের কাছ থেকে খবর পেয়ে সতর্ক হয় পুলিশ।প্রায় ৩০০ জওয়ানকে দিয়ে ট্রেনে তল্লাশি চালানো হয়। এরপর ২১ থেকে ৪০ নম্বর সিটের মধ্যে সন্দেহভাজন চারজনকে আটক করে জেরা করা শুরু হয়। এরপর প্রকৃত অভিযুক্তের খোঁজ পায় পুলিশ। পুনে জিআরপির সুপারিন্টেডেন্ট দিলীপ পাতিল একথা জানিয়েছেন। 

কিশোরীর বয়ান অনুসারে, সে কামরায় মা বাবার সঙ্গে শুয়ে ছিল। সেইসময় তাকে তুলে নিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। এরপর তার জামাকাপড় খোলার চেষ্টা করে। চিৎকার শুরু করে ওই কিশোরী। এরপর ওই ব্যক্তি তাকে বাবা মায়ের কাছে ফেরৎ দিয়ে দেওয়ার কথা বলে। কিন্তু তারপরেও তাকে ট্রেন থেকে ছুঁড়ে বাইরে ফেলে দেয়।কিশোরীর পা ভেঙে গিয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। প্রসঙ্গত ওই নাবিক চাকরি থেকে অবসর নিয়ে গোয়া থেকে পরিবার নিয়ে ফিরছিলেন। পথেই এই ভয়াবহ ঘটনা।

 

বন্ধ করুন