বাংলা নিউজ > ঘরে বাইরে > অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে সেনা অফিসারকে গুলি করে খুনের পরে উধাও জওয়ান
অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে সেনা আধিকারিককে গুলি করে খুন করল ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান।
অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে সেনা আধিকারিককে গুলি করে খুন করল ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান।

অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে সেনা অফিসারকে গুলি করে খুনের পরে উধাও জওয়ান

  • অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে এক সেনা আধিকারিককে গুলি করে খুন করল ভারতীয় সেনাবাহিনীর জওয়ান।

বচসার জেরে অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে এক সেনা আধিকারিককে গুলি করে খুন করল ভারতীয় সেনাবাহিনীর জওয়ান। শনিবার ঘটনাটি ঘটেছে ভোপাল থেকে ৪৬২কিমি পূর্বে কাটনি শহরে। 

পুলিশ জানিয়েছে, অশোক শিকারা নামে বছর পঁয়তাল্লিশের ওই সেনা আধিকারিকের সঙ্গে ডিফেন্স সিকিউরিটি কর্পস বাহিনীর জওয়ান শাকার সিংয়ের (৪০) বচসা বাধে শনিবার সন্ধ্যায়। তারপরেই অফিসারকে খুন করার পরিকল্পনা করে শাকার। এই জন্য সে অর্ডন্যান্স ফ্যাক্টরির ভিতরে লুকিয়ে থাকে। 

অশোক শিকারা সেখানে পৌঁছতেই সে গোপন আস্তানা ছেড়ে বেরিয়ে এসে তাঁকে সামনে থেকে চার বার গুলি করে। ঘটনাস্থলেই মারা যান আধিকারিক।

গুলির শব্দে অন্যান্য সেনাকর্মীরা সেখানে ছুটে এলে শূন্যে আরও ৫ রাউন্ড গুলি চালিয়ে তাঁদের হঠিয়ে দেওয়ার চেষ্টা করে সাকার। তার পর সে ফ্যাক্টরি ছেড়ে পালিয়ে যায়।

কাটনি শহরের পুলিশ সুপার শশীকান্ত শুক্লা জানিয়েছেন, শাকার সিংয়ের থেকে একটি সার্ভিস রাইফেল ও পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। কাটনি শহরের ভিতরে সে কোথায় গা-ঢাকা দিয়েছে তা খুঁজে বের করতে ড্রোন ক্যামেরা ব্যবহার করা হচ্ছে। 

শনিবার রাতে কাটনির মাধব নগর থানার পুলিশকর্মীরা জানিয়েছেন, অফিসার শিকারার দেহে চারটি গুলি বিঁধেছিল। আততায়ীর সন্ধানে তল্লাশি চলেছে। 

বন্ধ করুন