বাংলা নিউজ > ঘরে বাইরে > অর্ণবকে মারধর করেছে পুলিশ, চুল ধরে টানা হয়েছে, অভিযোগ স্ত্রী'র
অর্ণবকে মারধর করেছে পুলিশ, চুল ধরে টানা হয়েছে, অভিযোগ স্ত্রী'র (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অর্ণবকে মারধর করেছে পুলিশ, চুল ধরে টানা হয়েছে, অভিযোগ স্ত্রী'র (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

অর্ণবকে মারধর করেছে পুলিশ, চুল ধরে টানা হয়েছে, অভিযোগ স্ত্রী'র

  • পুলিশের কাছে ১০-১৫ মিনিট সময় চেয়েছিলেন। দাবি অর্ণবের স্ত্রী'র।

মারধর করা হয়েছে অর্ণব গোস্বামীকে। চুল ধরে টেনে রাখা হয়েছিল। এমনটাই অভিযোগ করলেন রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফের স্ত্রী। অর্ণবের আবার অভিযোগ, তাঁর শাশুড়ি, শ্বশুর, ছেলে, স্ত্রী'কে শারীরিকভাবে হেনস্থা করেছে পুলিশ।

আরও পড়ুন : আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার অর্ণব গোস্বামী

দু'বছরের পুরনো আত্মহত্যার প্ররোচনা দেওয়ার একটি মামলায় বুধবার সকালে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফকে গ্রেফতার করা হয়। আধিকারিকরা জানিয়েছেন, লোয়ার পারেলে অর্ণবের বাড়িতে যায় পুলিশের একটি দল। বুধবারই তাঁকে আদালতে তোলা হবে। অর্ণবের গ্রেফতারির বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের আইজি (কঙ্কন রেঞ্জ) সঞ্জয় মোহিতে। তবে আর কোনও তথ্য দিতে রাজি হননি।

তারইমধ্যে অর্ণবের গ্রেফতারি নিয়ে বিতর্ক শুরু হয়েছে। অর্ণবের স্ত্রী'র অভিযোগ, রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফকে মারধর করেছে পুলিশ। অর্ণবের স্ত্রী'কে উদ্ধৃত করে রিপাবলিক টিভিতে জানানো হয়েছে, বুধবার সকাল আটটা নাগাদ ১০ জন পুলিশ আধিকারিক বাড়িতে আসেন। সেই সময় তাঁরা ঘুমোচ্ছিলেন। সেজন্য ১০-১৫ মিনিট সময় দিতে বলা হয়। 

আরও পড়ুন : ‘সোনিয়া সেনা কত মানুষের আওয়াজ বন্ধ করবে?’, অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর ফুঁসে উঠলেন কঙ্গনা

রিপাবলিক টিভির প্রতিবেদনে অর্ণবের স্ত্রী'কে উদ্ধৃত করে বলা হয়েছে, 'অর্ণবের শরীর ভালো ছিল না। ওর ওষুধের দরকার ছিল। কিন্তু মুম্বই পুলিশের কাছে ২০ মিনিট অনেক বেশি সময় ছিল। ওরা মারতে থাকে। আমাদের ক্যামেরা সেই সময় চালু ছিল না। কিন্তু ওরা অর্ণবকে মারধর করে। নিজেদের ক্যামেরাও বন্ধ করে দেয় ওরা। ওর (অর্ণব) চুল ধরে টেনেছিল। অর্ণব বলে, আমি আইনজীবীর সঙ্গে দেখা করতে চাই। ওরা আমায় কয়েকটি কাগজে সই করতে বাধ্য করে। ওরা সেটা আমার হাত থেকে নিয়ে নেয় এবং তা ছিঁড়ে দেয়।'

তার আগে আবার পুলিশের ভ্যানে তোলার সময় অর্ণব অভিযোগ করেন, তাঁর পরিবারের সদস্যদের শারীরিকভাবে হেনস্থা করেছে পুলিশ। 

বন্ধ করুন