বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: আঙুলের ছবি আঁকলেন শিল্পী! ৬ কোটিরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিয়ো
ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

Viral Video: আঙুলের ছবি আঁকলেন শিল্পী! ৬ কোটিরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিয়ো

Viral Realistic Sketch: ভিডিয়োর শুরুতে একটি আঙুলের ক্লোজ আপ দেখা যায়। সেটা দেখলে হঠাত্, ফটো বলে ভ্রম হতে পারে। কিন্তু একটু পরেই বোঝা যায় যে, এটি এক অসামান্য শিল্প সৃষ্টি।

মানুষের হাতের আঙুল। সাধারণ মানুষের কাছে ছবি আঁকার বিষয় হিসাবে অত্যন্ত সাদামাটা। কিন্তু এক শিল্পীর চোখে? তাঁর হাতের জাদুতে একটি আঙুলের ছবিও অসামান্য হয়ে উঠতে পারে। নতুন করে ভাবতে শেখাতে পারে সবাইকে।

সম্প্রতি হাতের আঙুলের একটি অতি-বাস্তব স্কেচ ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি ৬.৬ কোটিরও বেশি মানুষ দেখেছেন। শিল্পীর আঁকার দক্ষতা, পর্যবেক্ষণের ক্ষমতা দেখে সকলে মুগ্ধ।

শিল্পী এমা টাওয়ারস-ইভান্সের ইনস্টাগ্রাম পেজে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, 'এটি আমার সবচেয়ে কঠিনতম আঁকা। না, কোনও রসিকতা করছি না। এই রকম ত্বকের টেক্সচারগুলি ফুটিয়ে তুলতে অনেক বেশি মনসংযোগ লাগে। আমার এটা ভেবেই মাথা খারাপ হয়ে যাচ্ছে যে, আরও কত কিছু করা বাকি। তবে যাই হোক, এই ধরনের চ্যালেঞ্জ আমাকে খুব আনন্দ দেয়। কারণ, আমি জানি, এই আঁকাটা যেদিন সম্পূর্ণ করতে পারব, সেদিন আমি আরও দক্ষ একজন শিল্পী হয়ে উঠব।'

ভিডিয়োর শুরুতে একটি আঙুলের ক্লোজ আপ দেখা যায়। সেটা দেখলে হঠাত্, ফটো বলে ভ্রম হতে পারে। কিন্তু একটু পরেই বোঝা যায় যে, এটি এক অসামান্য শিল্প সৃষ্টি।

এর বেশি ব্যাখ্যা না করাই ভাল। আসলে এমার এই সৃষ্টি ভাষায় বর্ণনা করা অসম্ভব। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো:

আপনার পরিচিত কেউ ছবি আঁকেন? তাঁর সঙ্গে শেয়ার করুন হিন্দুস্তান টাইমস বাংলার এই প্রতিবেদন। অনুপ্রাণিত করুন শিল্পীদের।

বন্ধ করুন