বাংলা নিউজ > ঘরে বাইরে > AAP: আপ সরকার ভাঙার জন্য বিজেপি ৮০০ কোটি টাকা ধার্য করেছে, অভিযোগ অরবিন্দের

AAP: আপ সরকার ভাঙার জন্য বিজেপি ৮০০ কোটি টাকা ধার্য করেছে, অভিযোগ অরবিন্দের

আপ বিধায়কদের সঙ্গে অরবিন্দ কেজরিওয়াল। 

আপ বিধায়কদের কেনার জন্য টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ প্রথম প্রকাশ্যে এনেছিলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। এরপরে তার অভিযোগকে আরও জোড়ালো করে গতকাল কেজরিওয়াল অভিযোগ করেছিলেন, আপ সরকার ভাঙতে ‘অপারেশন লোটাস’ চালাচ্ছে বিজেপি।

আপ বিধায়কদের ২০ কোটি টাকার বিনিময়ে কিনে নিতে চাইছে বিজেপি। এই অভিযোগ তোলার পরের দিনই আজ বিধায়কদের নিয়ে দিল্লির মহাত্মা গান্ধী স্মৃতিসৌধে পৌঁছে বিজেপিকে আক্রমণ করলেন আপ সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি অভিযোগ করেন, আপ সরকার ভেঙে ফেলার জন্য বিজেপি ৮০০ কোটি টাকা খরচ করার পরিকল্পনা নিয়েছে।

আপ বিধায়কদের কেনার জন্য টাকার প্রস্তাব দেওয়ার অভিযোগ প্রথম প্রকাশ্যে এনেছিলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। এরপরে তার অভিযোগকে আরও জোড়ালো করে গতকাল কেজরিওয়াল অভিযোগ করেছিলেন, আপ সরকার ভাঙতে ‘অপারেশন লোটাস’ চালাচ্ছে বিজেপি। আপ বিধায়কদের কেনার জন্য ২০ কোটি টাকা করে প্রস্তাব দিচ্ছে বিজেপি। এরপরেই দলের বিধায়কদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করেন অরবিন্দ। আজ মণীশ সিসোদিয়াকে পাশে নিয়ে অরবিন্দ বলেন, ‘আমি সৌভাগ্যবান যে আমি মণীশ সিসোদিয়ার মতো একজন সহকর্মী পেয়েছি। তিনি বিজেপির মুখ্যমন্ত্রী হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। আমি খুব খুশি যে একজন বিধায়কও তাদের প্রস্তাব গ্রহণ করেননি।’

এরপরেই দিল্লিবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘দিল্লিবাসী, আমি আপনাদের বলতে চাই যে আপনারা একটি সৎ দলকে ভোট দিয়েছেন। আমরা মরব। কিন্তু দেশের জনগণের সঙ্গে কখনও বিশ্বাসঘাতকতা করব না।’ বিজেপিকে নিশানা করে তিনি বলেন, ‘বিজেপির ৪০ জন বিধায়কের প্রয়োজন। আমার সরকার পতনের জন্য বিজেপি ৮০০ কোটি টাকা ধার্য করেছে।’ গতকাল আপ বিধায়ক সোমনাথ ভারতী, সঞ্জীব ঝা, অজয় ​​দত্ত, কুলদীপ কুমার এবং দলের রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং দাবি করেছিলেন যে তারাও বিজেপির প্রস্তাব গ্রহণ করতে অস্বীকার করেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

ঘরে বাইরে খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.