বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে করোনা নিয়ে রাজনীতি করেছেন কেজরিওয়াল, দাবি কেন্দ্রের
ফাইল ছবি : পিটিআই (PTI)
ফাইল ছবি : পিটিআই (PTI)

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে করোনা নিয়ে রাজনীতি করেছেন কেজরিওয়াল, দাবি কেন্দ্রের

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে এমনই অভিযোগ কেন্দ্রীয় সরকারি সূত্রের।

করোনা পরিস্থিতিতে রাজনৈতিক ইস্যু হিসাবে ব্যবহার করা হচ্ছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে এমনই অভিযোগ কেন্দ্রীয় সরকারি সূত্রের। প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর কনফারেন্সে এই নিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করেছেন বলে তাঁর বিরুদ্ধে অভিযোগ কেন্দ্রীয় সূত্রের। শুক্রবার সংবাদসংস্থা এএনআই এমনই রিপোর্ট প্রকাশ করেছে।

 

এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে করোনা পরিস্থিতি কনফারেন্সে যোগ দেন AAP সুপ্রিমো। সেখানে দেশে অক্সিজেনের ঘাটতির প্রসঙ্গটি উঠে আসে। এর সুরাহা হিসাবে অক্সিজেন এয়ারলিফট করার আর্জি করেন কেজরিওয়াল। কেন্দ্রীয় সরকারি সূত্রের দাবি, ইতিমধ্যেই সেই কাজ করা হচ্ছে। তাঁদের মতে, 'কেজরিওয়াল রেলের অক্সিজেন এক্সপ্রেস নিয়ে এদিন আলোচনা করেন। কিন্তু রেল সূত্রে দাবি এখনও পর্যন্ত এই নিয়ে তিনি রেলের সঙ্গে কোনও যোগাযোগ করেননি।'

কেন্দ্রীয় সূত্রে আরও বলা হয় যে, এই প্রথম প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর বৈঠকের সম্প্রচার করা হয়। আর তাতেই তিনি রাজনীতি করেছেন বলে দাবি কেন্দ্রের। তিনি করোনা টিকার দাম নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন বলেও অভিযোগ করে কেন্দ্র।

দিল্লি মুখ্যমন্ত্রীর তরফ থেকে বলা হয়েছে যে রেকর্ডিং করা যাবে না, এমন কোনও নির্দেশ তাদের দেওয়া হয়নি। তবুও কোথাও কোনও ত্রুটি হয়ে থাকলে তার জন্য তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন। 

বন্ধ করুন