বাংলা নিউজ > ঘরে বাইরে > আগে গালি, তারপর গুলি! স্ত্রী দরজা না খোলায় CRPF জওয়ান স্বামী চালালেন বন্দুক

আগে গালি, তারপর গুলি! স্ত্রী দরজা না খোলায় CRPF জওয়ান স্বামী চালালেন বন্দুক

সিআরপিএফ জওয়ানের কীর্তিতে তোলপাড়  প্রতীকী ছবি।

একটুর জন্য গুলির আঘাত থেকে রক্ষা পান নিশা। পুলিশ এসেই নীরজকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ছুটিতে বাড়িতে এসেছিলেন নীরজ। আর লম্বা ছুটির মাঝে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে এই কাণ্ড ঘটান নীরজ।

দরজা খোলেননি স্ত্রী নিশা। ততক্ষণে দরজার বাইরে দাঁড়িয়ে তাঁর স্বামী নীরজ। নীরজ ততক্ষণে মদের নেশায় মত্ত। নীরজকে মদের নেশায় মত্ত দেখেই অভিমানে দরজা খোলেননি নিশা। আর নিশার আচরণে রেগে আগুন হয়ে যান স্বামী নিরজ! রাগের বশে চালিয়ে দেন গুলি! পেশায় সিআরপিএফ জওয়ান নীরজের এই ঘটনায় লখনউয়ে ছড়িয়েছে চাঞ্চল্য।

ঘটনা উত্তরপ্রদেশের লখনউয়ের সরোজিনীনগরের। স্ত্রী দরজা না খোলায় গুলি চালিয়ে মুহূর্তে এলাকায় সাড়া ফেলে দেন নীরজ। ততক্ষণে নিশা আতঙ্কে কাবু। মুহূর্তে ফোন করেন পুলিশকে। একটুর জন্য গুলির আঘাত থেকে রক্ষা পান নিশা। পুলিশ এসেই নীরজকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ছুটিতে বাড়িতে এসেছিলেন নীরজ। আর লম্বা ছুটির মাঝে মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে এই কাণ্ড ঘটান নীরজ। 

উল্লেখ্য, পেশায় সিআরপিএফ জওয়ান নীরজ কুমার জম্মু ও কাশ্মীরে কর্মরত। পুলিশ বলছে, ছুটিতে এসে সোমবার কোনও একটি কাজে বাইরে বেরিয়ে ছিলেন নীরজ। সেই দিনই দুপুরে তিনি মদ্যপ অবস্থায় বাড়ি ফেরেন। সেই সময় স্ত্রী নিশা ছিলেন বাড়িতে। তিনিই লক্ষ্য করেন যে নীরজ মদ্যপ অবস্থায় গালি দিচ্ছেন বাইরে। রাগে দরজা খোলেননি নিশা। এরপরই নীরজ নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে দেন বলে জানিয়েছে পুলিশ। 

এদিকে, এলাকায় তখন গুলির আওয়াজ পেতেই হইচই পড়ে গিয়েছে। আশপাশের মানুষ বেরিয়ে আসেন। অনেকেই বিরোধিতা করে নীরজের কাণ্ডের প্রতিবাদ করেন। তাঁদে সঙ্গে বচসায় জড়ান নীরজ। এদিকে পুলিশ নীরজকে গ্রেফতার করেছে। তাঁর রিভলভার বাজেয়াপ্ত করা হয়েছে। জানা গিয়েছে নীরজের বিরুদ্ধে হবে মামলা। 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন