বাংলা নিউজ > ঘরে বাইরে > 'দশ কোটি টাকার ডাইনিং টেবিল?' ছবি পোস্ট করে কী বললেন অশনীর?

'দশ কোটি টাকার ডাইনিং টেবিল?' ছবি পোস্ট করে কী বললেন অশনীর?

ছবি : টুইটার (Twitter)

নিজের ডাইনিং টেবিলের একটি ছবি টুইট করেন অশনীর। তিনি বলেন, না, সবচেয়ে দামি ডাইনিং টেবিলের বিশ্ব রেকর্ড করিনি আমি। করার কোনও ইচ্ছাও নেই। 

সম্প্রতি ভারতপে'র কর্মীদের একাংশ, প্রাক্তন সহ-প্রতিষ্ঠাতা, এমডি অশনীর গ্রোভারের বিরুদ্ধে বেহিসেবি খরচের অভিযোগ তোলেন। ব্লুমবার্গ'কে দেওয়া সাক্ষাত্কারে তাঁরা দাবি করেন, অশনীর সবাইকে খরচ কমাতে বলতেন। এদিকে নিজে বাড়িতে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ডাইনিং টেবিল কিনেছিলেন।

কিন্তু তাঁদের সেই দাবি মিথ্যা স্পষ্ট জানিয়ে দিলেন অশনীর গ্রোভার। তাঁর কথায়, ‘আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য ষড়যন্ত্র করে ওঁরা (ভারতপে বোর্রে কর্তারা) এই কথাগুলো বলেছেন। সংবাদমাধ্যমকে অনুরোধ, ওঁদের কথায় বিশ্বাস না করতে। কারণ, সেটা করলে ওঁদের মতো আপনারাও বিশ্বাসযোগ্যতা হারিয়ে ফেলবেন।'

শুধু তাই নয়, নিজের ডাইনিং টেবিলের একটি ছবিও টুইট করেন অশনীর। তিনি বলেন, ‘না, সবচেয়ে দামি ডাইনিং টেবিলের বিশ্ব রেকর্ড করিনি আমি। করার কোনও ইচ্ছাও নেই।’ দাবি করেন, যে দাম বলা হচ্ছে, তার ০.০৫ শতাংশ দামও নয় ডাইনিং টেবিলের। তিনি বলেন, এত টাকা নিজের খাবার টেবিলে খরচ করার মতো ইচ্ছা নেই তাঁর। বরং সেই টাকায় আরও ভালো কর্মীদের চাকরি দেবেন, বেতন দেবেন।

দেখুন তাঁর টুইট :

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতেও অশনীরের বিরুদ্ধে বিলাসবহুল জীবনযাপনের অভিযোগ তোলা হয়। কিন্তু সেবারেও তাঁদের অভিযোগ অস্বীকার করেছে অশনীর। তিনি একটি ছবি পোস্ট করে জানান, এখনও বন্ধুর বাড়িতে মেঝেতেই বিছানা করে শুয়ে পড়েন মাঝে মাঝে। সাদাসিধে জীবনই তাঁর পছন্দ। ব্যবসাই তাঁর ধ্যানজ্ঞান, কিন্তু বিলাসবহুল জীবনযাপন নয়।

শার্ক ট্যাঙ্কেও অশনীর জানিয়েছিলেন, সেভাবে তাঁর কোনও বিলাসিতা নেই। তবে ব্যাতিক্রম দু'টি। এক হল বিদেশ ভ্রমণ। এখনও পর্যন্ত ৫০টিরও বেশি দেশ ভ্রমণ করেছেন অশনীর। আর তাঁর আরও একটি শখ হল গাড়ির। একটি সবুজ পোর্শে নিয়ে মাঝে মাঝেই দিল্লির রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। এর বাদে তাঁর তেমন কোনও শখ নেই।


বন্ধ করুন