বাংলা নিউজ > ঘরে বাইরে > শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার পর ৩ গুণ বাড়ল এই প্রোডাক্টের বিক্রি!
কেরালা বানানা চিপস-এর বিক্রি প্রায় ৩ গুণ বৃদ্ধি পেয়েছে। এ বিষয়ে টুইট করলেন অশনীর গ্রোভার। ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার পর ৩ গুণ বাড়ল এই প্রোডাক্টের বিক্রি!

সংস্থার নাম 'বিয়ন্ড স্ন্যাক'। তাঁর সংস্থা কাঁচকলার চিপস তৈরি করে। কেরলের জনপ্রিয় কলার চিপসকেই ব্র্যান্ডিং ও মার্কেটিং করেন তিনি।

প্রশংসা করলেন অশনীর গ্রোভার। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার উদ্যোক্তা মানস মধুর প্রশংসা করলেন ভারতপে সহ-প্রতিষ্ঠাতা।

কীসের ব্যবসা মানস মধুর?

অনেকের হয় তো মনে নেই। তাঁদের জন্য জানিয়ে রাখি, সোনি টিভির জনপ্রিয় শো শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার এক এপিসোড পিচ করেছিলেন মানস। তাঁর সংস্থার নাম 'বিয়ন্ড স্ন্যাক'। তাঁর সংস্থা কাঁচকলার চিপস তৈরি করে। কেরলের জনপ্রিয় কলার চিপসকেই ব্র্যান্ডিং ও মার্কেটিং করেন তিনি।  আরও পড়ুন: বেতন পাচ্ছেন না BharatPe কর্মীরা, 'অত সহজ নয়,' বললেন অশনীর

অশনীর কী বলেছেন?

মানসের কৃতিত্বের প্রশংসা করেন অশনীর। তিনি বলেন, গত ৬ মাসে বিয়ন্ড স্ন্যাক-এর মুনাফা তিনগুণ বৃদ্ধি পেয়েছে। এটা খুবই আনন্দের বিষয়।

ইনস্টাগ্রাম পোস্টে, গ্রোভার মানসের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশন দিয়েছেন, '@beyondsnacks-এর প্রতিষ্ঠাতা মানসের সঙ্গে কথা হল। কেরালা ব্যানানা চিপস ছিল শার্ক ট্যাঙ্ক সিজন ওয়ান-এর প্রথম ডিল। তাঁর মুনাফা ৩ গুণ বেড়ে গিয়েছে জেনে আমি আনন্দিত। মাত্র ৬ মাসের মধ্যেই! #ungreasyaanna #sharktankindia ।'

Beyond Snacks বিভিন্ন ফ্লেভারের কলার চিপস তৈরি করে। শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার প্রথম সিজনে মানস তাঁর ব্র্যান্ডকে বিচারকদের সামনে তুলে ধরেন। অশনীর মানসকে বিনিয়োগের প্রস্তাব দেন।

বন্ধ করুন