বাংলা নিউজ > ঘরে বাইরে > বিলাসবহুল জীবন নয়, 'মাটিতে শুয়েছি', বিছানার ছবি শেয়ার ‘শার্ক’ অশনীর গ্রোভারের
অশনীর গ্রোভার। (ফাইল ছবি)

বিলাসবহুল জীবন নয়, 'মাটিতে শুয়েছি', বিছানার ছবি শেয়ার ‘শার্ক’ অশনীর গ্রোভারের

  • ভারতপে'র অভিযোগ, অশনীর এবং তাঁর পরিবারের সদস্যরা সংস্থার তহবিলের চূড়ান্ত অপব্যবহার করেছেন। বিলাসবহুল জীবনযাপনের জন্য অশনীররা সেই কাজটা করেছেন।

সংস্থার টাকায় বিলাসবহুল হোটেলে থাকার সুযোগ ছিল। কিন্তু সেটা না করে বন্ধুর বাড়িতে মাটিতে শুয়েছিলেন। বিলাসবহুল জীবনযাত্রার অভিযোগ খারিজ করে এমনই দাবি করলেন ভারতপে'র সহ-প্রতিষ্ঠাতা অশনীর গ্রোভার। সেই বিছানার ছবিও পোস্ট করলেন।

মাটিতে করে রাখা বিছানার ছবি শেয়ার করে ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার’ জনপ্রিয় ‘শার্ক’ অশনীর বলেন, ‘আর হ্যাঁ, সত্যি, আমি জীবনযাপন অত্যন্ত বিলাসবহুল। বন্ধুরা আমায় ভালোবেসে তাদের বাড়ি ডাকে। যেখানে আমার মাটিতে শুতেও কোনও সমস্যা হয় না। এটা তখন হয়েছিল, যখন আমি সিরিজ ই-এর জন্য ৩৭০ মিলিয়ন ডলার অর্থ তুলতে আমেরিকা এবং ব্রিটেনে ছিলাম। যে কোনও বিলাসবহুল হোটেলে থাকার আমার অধিকার আছে এবং আমায় যে ক্রেডিট কার্ড দিয়েছিল সংস্থা, তাতে খরচ চাপিয়ে দেওয়ার অধিকারও আছে। যাঁরা একেবারে ক্ষুদ্র জায়গা থেকে শুরু করেননি, তাঁরা প্রতিষ্ঠাতাদের মানসিকতা বুঝবেন না।’

মঙ্গলবার ভারতপে'র ম্যানেজিং ডিরেক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন অশনীর। তারইমধ্যে বুধবার ভারতপে'র তরফে অভিযোগ করা হয়, অশনীর এবং তাঁর পরিবারের সদস্যরা সংস্থার তহবিলের চূড়ান্ত অপব্যবহার করেছেন। সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন। বিলাসবহুল জীবনযাপনের জন্য অশনীররা সেই কাজটা করেছেন বলে অভিযোগ করেছে ভারতপে। 

সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে অশনীর বলেন, ‘ভারতপে বোর্ডের বিবৃতিতে যে ধরনের ব্যক্তিগত বিষয় আছে, তাতে আমি বাকরুদ্ধ। তবে আমি অবাক নই। ব্যক্তিগত ঘৃণা এবং নিম্ন মানসিকতা থেকে সেই বিষয়টি বলা হয়েছে।’ সঙ্গে তিনি বলেন, ‘আমার মধ্যে একমাত্র বিলাসবহুল যে বিষয় আছে, সেটা হল আমার স্বপ্ন এবং কঠোর পরিশ্রম করে সমস্ত প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে সেই স্বপ্নপূরণের ক্ষমতা। আমার আশা যে বোর্ড দ্রুত কাজে ফিরবে। কারণ শেয়ারহোল্ডার হিসেবে সংস্থার মূল্য পড়ছে। কোম্পানি এবং বোর্ডের দ্রুত আরোগ্য কামনা করছি। আসল কাজটা শুরু করুন এবার।’

বন্ধ করুন