বাংলা নিউজ > ঘরে বাইরে > Assam: সীমান্তে উদ্ধার যুবকের দেহ, স্থানীয়দের দাবি গুলি করেছে BSF,পুলিশ কী বলছে?

Assam: সীমান্তে উদ্ধার যুবকের দেহ, স্থানীয়দের দাবি গুলি করেছে BSF,পুলিশ কী বলছে?

  দেশের বিভিন্ন সীমান্তে কড়া নজরদারি চালায় বিএসএফ  (PTI Photo) (ফাইল ছবি )

পুলিশ জানিয়েছে, গ্রামবাসীরা এই ব্যক্তিকে মৎস্যজীবী বলে উল্লেখ করলেও, কিন্তু পুলিশের রেকর্ডে দেখা যাচ্ছে বাংলাদেশে গরু পাচারের সঙ্গে ওই যুবক যুক্ত ছিলেন।

উৎপল পরাশর

ভারত-বাংলাদেশ সীমান্তের কাছে গুলিবিদ্ধ অবস্থায় পড়েছিল ২৭ বছর বয়সী এক যুবকের দেহ। বৃহস্পতিবার সকালে এই দেহ উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় শোরগোল পড়ে যায়। স্থানীয়দের দাবি গোধুলি গ্রামের বাসিন্দা মনির জামান মৎস্যজীবী ছিলেন। ভোরবেলা তিনি মাছ ধরতে বেরিয়েছিলেন। সেই সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়েছে। তবে পুলিশের পালটা দাবি ওই ব্যক্তি গরু পাচারের সঙ্গে যুক্ত ছিল।

দক্ষিণ সালমারার ডেপুটি এসপি(সীমান্ত) সইফুর আলি জানিয়েছেন, বৃহস্পতিবার ভোর সাড়ে তিনটে নাগাদ ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই ব্যক্তি যখন ভোরবেলা মাছ ধরতে যাচ্ছিলেন তখনই বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়।

এদিকে জেলা পুলিশ এনিয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করেছিল। কিন্তু বিএসএফ জানিয়ে দিয়েছে এই ঘটনায় তাদের কেউ যুক্ত নয়।

এদিকে পুলিশ জানিয়েছে, গ্রামবাসীরা এই ব্যক্তিকে মৎস্যজীবী বলে উল্লেখ করলেও, কিন্তু পুলিশের রেকর্ডে দেখা যাচ্ছে বাংলাদেশে গরু পাচারের সঙ্গে ওই যুবক যুক্ত ছিলেন।

মৃত যুবকের দেহ ময়নাতদন্তের জন্য ধুবড়িতে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে তদন্তও শুরু হয়েছে। এদিকে গরু পাচার রুখতে সীমান্তে কড়া পদক্ষেপ নিয়েছে বিএসএফ। 

বন্ধ করুন