বাংলা নিউজ > ঘরে বাইরে > Assam IAS Kirti: এ এক অন্য চিত্র! বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে স্যান্ডেল পায়ে কাদা মাটিতে হাঁটলেন IAS

Assam IAS Kirti: এ এক অন্য চিত্র! বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে স্যান্ডেল পায়ে কাদা মাটিতে হাঁটলেন IAS

কাদা মাটিতে হাঁটছেন আইএএস কীর্তি জাল্লি (ছবি - টুইটার)

Assam IAS Kirti: সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে কীর্তির কিছু ছবি। তিনি অসমের কাছাড় জেলার ডেপুটি কমিশনার পদে রয়েছেন। এহেন কীর্তিকেই দেখা গিয়েছে স্যান্ডেল পায়ে কাদার মধ্যে দিয়ে হাঁটতে। বন্যা বিধ্বস্ব মানুষের পাশে দাঁড়াতে এই আইএএস যেভাবে তাঁদের কাছে পৌঁছে গিয়েছেন, তা নজর কেড়েছে সবার।

দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে পোষ্যকে হাঁটানোর জন্য অ্যাথলিটদের বাড়ি পাঠিয়ে শিরোনামে এসেছেন আইএএস সঞ্জীব খিরওয়ার ও তাঁর স্ত্রী। আর এর থেকে সম্পূর্ণ এক আলাদা কারণে খবরের শিরোনামে আরও এক আইএএস। নাম, কীর্তি জাল্লি। কাজ, মানুষের পাশে দাঁড়ানো। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে কীর্তির কিছু ছবি। তিনি অসমের কাছাড় জেলার ডেপুটি কমিশনার পদে রয়েছেন। এহেন কীর্তিকেই দেখা গিয়েছে স্যান্ডেল পায়ে কাদার মধ্যে দিয়ে হাঁটতে। বন্যা বিধ্বস্ব মানুষের পাশে দাঁড়াতে এই আইএএস যেভাবে তাঁদের কাছে পৌঁছে গিয়েছেন, তা নজর কেড়েছে সবার। ত্যাগরাজ স্টেডিয়ামের ঘটনার রেশ কাটতে না কাটতেই কীর্তির কীর্তি মন ছুঁয়েছে ভারতবাসীর।

একাধিক ছবিতে দেখা গিয়েছে, কীর্তি এখ মহিলার হাত ধরে কাদার মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছেন। এই অসমেই কয়েকদিন আগে এক বিধায়ক জল পাড়াবেন না বলে সাংবাদিকের পিঠে চড়েছিলেন। আর সেই অসমেই কীর্তি দেখালেন কীভাবে মানুষের পাশে দাড়াতে হয়। আর যে জায়গায় প্রচুর জল ছিল, সেখানে কীর্তি গিয়ে নৌকা করে। তবে পুরো সময়ই কীর্তির মুখে ছিল এক স্মিত হাসি।

জানা গিয়েছে, শুধুমাত্র বন্যা পরিস্থিতি পর্যালোচনা নয়, বন্যা দুর্গতদের হাতে সরকারি ত্রাণ তুলে দিয়েছেন কীর্তি। যেখানে কীর্তির এই মানব দরদী রূপ সবাইকে মুগ্ধ করেছে, সেখানেই দিল্লির সদ্য প্রাক্তন প্রিন্সিপাল সেক্রেটারি সঞ্জীব খিরওয়ার ও তাঁর আমলা স্ত্রী রিঙ্কু দুগ্গার কীর্তিতে ক্ষুব্ধ নেটিজেনরা। জানা গিয়েছে, এই আমলা দম্পতি বিগত কয়েক মাস ধরেই দিল্লির ত্যাগরাজ স্টেডিয়ামে নিজেদের পোষ্যকে হাঁটাতে নিয়ে যেতেন। আর সেই সময় স্টেডিয়াম ছাড়তে বলা হল ক্রীড়াবিদ ও প্রশিক্ষকদের। সেই খবর প্রকাশ্যে আসতে, বৃহস্পতিবার রাতে সঞ্জীবকে লাদাখ ও স্ত্রী রিঙ্কুকে অরুণাচলে বদলি করা হয়।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.