বাংলা নিউজ > ঘরে বাইরে > Black magic: গুপ্তধন পেতে মহিলাকে বলি দেওয়ার চেষ্টা অসমে, তান্ত্রিকের কীর্তি, তারপর যা হল…

Black magic: গুপ্তধন পেতে মহিলাকে বলি দেওয়ার চেষ্টা অসমে, তান্ত্রিকের কীর্তি, তারপর যা হল…

অনেকে তন্ত্রসাধনা করে থাকেন। প্রতীকী ছবি 

এক মহিলাকে বলি দেওয়ার চেষ্টা। হাড়হিম ঘটনা অসমে।

বিশ্বকল্যাণ পুরকায়স্থ

অসমের শিবসাগর জেলার একেবারে হাড়হিম করা ঘটনা। এক ব্যক্তি নিজেকে তান্ত্রিক বলে দাবি করতেন। ঝাড়ফুঁক, কালা জাদু সহ নানা ধরণের কাজকর্ম করতেন তিনি। অভিযোগ এমনটাই। আর ধনসম্পদ বৃদ্ধির জন্য তিনি এক মহিলাকে বলি দেওয়ার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ।

মঙ্গলবার শিবসাগরের নাজিরা এলাকার ঘটনা।ওই তান্ত্রিকের নাম মোচোয়া মুন্ডা। মহিলার দাবি গত দু সপ্তাহ ধরে ওই ব্যক্তি তাকে অনুসরণ করছিল।

মহিলার দাবি, বার বার সে আমাকে দাঁড়াতে বলত। কিন্তু আমি কিছুতেই দাঁড়াতাম না। গতকাল সে আমাকে বলে মাটির নীচে সে নাকি গুপ্তধন পেয়েছে। সেটা খুঁড়ে বের করার জন্য সে আমাকে ডাকে।

মহিলার দাবি, একটা সময় আমাকে বলি দিতে যায়। সে বলে এই গুপ্তধনের জন্য আমাকে বলিদান দিতে হবে। কিন্তু আমি এতে রাজি হইনি। এরপর আমায় বলে সে ২ লাখ টাকা দিয়ে আমায় কিনে নিয়েছে। এরপর কোনওরকমে তিনি তান্ত্রিকের হাত ছাড়িয়ে ছুটতে শুরু করেন। তিনি পুলিশেও খবর দেন। এদিকে ঘটনার খবর পেয়ে পুলিশ আসে। কিন্তু ততক্ষণে ওই তান্ত্রিক হাওয়া হয়ে গিয়েছে।

মহিলা জানিয়েছেন, আমি শুনেছি ওই লোকটা আরও একাধিক মহিলার সঙ্গে ওই কীর্তি করতে চাইত। আমরা পুলিশকে অনুরোধ করেছি ওই লোকটা যে কাউকে বলি দিয়ে দেবে। তার আগে তাকে যেন গ্রেফতার করা হয়।

সূত্রের খবর, ওই মহিলা স্থানীয় থানায় এফআইআর করেছেন। তবে এবারই প্রথম নয়। এর আগে ২০২০ সালে পাঁচজন শিশুকে বলি দেওয়ার চেষ্টা করা হয়েছিল এই জেলাতেই । তখন এক মহিলা সহ তিনজনকে গ্রেফতার করা হয়। সেই সময় পুলিশ জানতে পেরেছিল তারাও নানা রকম তান্ত্রিক ক্রিয়াকলাপ করত। এমনকী এক মহিলা নিজেই তার শিশু সন্তানকে বলি দিতে চেয়েছিলেন। ফের সেই একই ঘটনার ছায়া শিবসাগরে।

আবার গত মাসে গুয়াহাটি পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। তারা কামাখ্যা মন্দিরের কাছে ২০১৯ সালের জুন মাস এক মহিলার শিরশ্ছেদ করেছিল বলে অভিযোগ।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.