বাংলা নিউজ > ঘরে বাইরে > Mother forces kid to have Alcohol and Cigarette: ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী

Mother forces kid to have Alcohol and Cigarette: ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী

২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা, অভিযোগ উঠল শিলচরে।

২০ মাসের সন্তান। সেই সন্তানকে মদ এবং সিগারেট খাওয়ানোর অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। প্রতিবেশীরা জানিয়েছেন যে রাত পর্যন্ত পার্টি চলত। সন্তানকে অত্যাচারও করত মা। আর ওই ঘটনার পর থেকে বাবা পলাতক।

কুড়ি মাসের সন্তানকে জোর করে মদ খাওয়ানোর অভিযোগ উঠল তরুণীর বিরুদ্ধে। সন্তানকে সিগারেট খাইয়ে দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে (যে ছবি শিশু সুরক্ষা আধিকারিকরাও পরে দিয়েছেন)। ঘটনাটি অসমের কাছার জেলার। ইতিমধ্যে সেই ঘটনায় ২৩ বছরের মহিলাকে আটক করা হয়েছে। জেলা শিশু সুরক্ষা অফিসার দেবজিৎ চৌধুরী বলেছেন, 'ওই ঘটনার প্রমাণ আছে আমাদের। সেটার ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে। আমরা আশা করছি যে কড়া ধারায় মামলা রুজু করবে পুলিশ। আইনি পদক্ষেপ করা হবে।' 

কীভাবে সেই ঘটনাটি সামনে এসেছে? 

পুলিশ জানিয়েছে, ওই তরুণী শিলচরের বাসিন্দা। তার পরিচয় অবশ্য প্রকাশ করা হয়নি। প্রতিবেশীরা জানিয়েছেন যে সন্তানের উপর অত্যাচার চালাত তরুণী। সেই বিষয়টি নিয়ে প্রায়শই পরিবারের মধ্যে আলোচনা চলত। হামেশাই অনেক রাত পর্যন্ত পার্টি করত। পুরো বাড়ি নোংরা হয়ে পড়ে থাকত। কিন্তু দুধের শিশুকে মদ খাওয়ানো এবং সিগারেট খাওয়ানোর বিষয়টা কোনওভাবে মেনে নেওয়া যায় না। কোনও মা এরকম করতে পারেন না বলে দাবি করেছেন তাঁরা।

সেই পরিস্থিতিতে বুধবার রাতে ওই শিশুকে উদ্ধার করেছে শিশু সুরক্ষা কমিশন। তরুণীকে তৎক্ষণাৎ আটক করেছে পুলিশ। জেলা শিশু সুরক্ষা কমিশনের আধিকারিকরা জানিয়েছেন যে শিলচর সদর থানায় এফআইআর দায়ের করা হয়েছে। ওই মহিলাকে আপাতত একটি কেন্দ্রে রাখা হয়েছে বলে জানিয়েছেন আধিকারিকরা। তাঁরা জানিয়েছেন যে তাঁকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খাতায়কলমে এখনও গ্রেফতার করা হয়নি। মামলা রুজু করার পরে তাঁকে গ্রেফতার করা হবে। তারপর বিস্তারিত তদন্ত করা হবে বলে জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Ajit Doval reappointed as India's NSA: ডোভালকেই NSA রাখলেন মোদী, কাশ্মীর হামলার মধ্যেই ঘোষণা, পদে বহাল আরও এক আস্থাভাজন

জেলা শিশু সুরক্ষা অফিসার জানিয়েছেন, স্থানীয় বাসিন্দাদের থেকে অভিযোগ মিলেছে। যে 'রেভ পার্টি'-তে ওই খুদেকে মদ এবং সিগাটের খাওয়ানোর অভিযোগ উঠেছে, সেখানকার ছবিও পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন জেলা শিশু সুরক্ষা অফিসার।

আরও পড়ুন: Suvendu accepts Mamata's popularity: 'মমতাকে মেনে নিয়েছেন মানুষ….', লোকসভা ভোটে হেরে হাল ছেড়ে দিলেন শুভেন্দু?

পুলিশ জানিয়েছে, মহিলার মানসিক স্বাস্থ্যও খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন যে তরুণীর ব্যবহার স্বাভাবিক ছিল না। খুদের বাবা চালক হিসেবে কাজ করত। কিন্তু ওই ঘটনার পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। সংশ্লিষ্ট মহলের ধারণা, সম্ভবত খুদের বাবা পালিয়ে গিয়েছে।

আরও পড়ুন: Rain Forecast in WB amid Heatwave: তাপপ্রবাহ চললেও বৃষ্টি নামবে জেলায়-জেলায়, ৫০ কিমিতে ঝড়, কোথায় দাপট বেশি থাকবে?

ঘরে বাইরে খবর

Latest News

T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.