বাংলা নিউজ > ঘরে বাইরে > পদ্মশ্রী প্রাপকের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, জামিন দেয়নি আদালত

পদ্মশ্রী প্রাপকের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, জামিন দেয়নি আদালত

অসমের পদ্মশ্রী প্রাপকের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ (HT File) (HT_PRINT)

সূত্রের খবর, চাইল্ড ওয়েলফেয়ার কমিটির মাধ্যমে দুজন নাবালিকাকে তিনি বাড়িতে রেখেছিলেন। তাদের অস্থায়ীভাবে লালন পালনের দায়িত্ব নিয়েছিলেন ভারালি।

অসমের পদ্মশ্রী প্রাপকের বিরুদ্ধে এবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। তাঁর অন্তবর্তীকালীন জামিনের আবেদন নাকচ করল গুয়াহাটি হাইকোর্ট। তাকে ১৪দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। নির্যাতিতা ১৩ বছর বয়সী নাবালিকার কাছ থেকে বয়ান শুনেছে আদালত। ওই অভিযুক্তের নাম উদ্ধব ভারালি। নানা ধরনের জিনিস আবিস্কারের জেরে ২০১৯ সালে পদ্মশ্রী পেয়েছিলেন তিনি। 

 

এদিকে আদালত সূত্রে খবর, গত মাসেই ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছিল। তবে গত ২৮শে ডিসেম্বর তিনি গুয়াহাটি আদালত থেকে তিনি সপ্তাহের জন্য অন্তর্বর্তীকালীন জামিন পেয়ে যান। সূত্রের খবর, চাইল্ড ওয়েলফেয়ার কমিটির মাধ্যমে দুজন নাবালিকাকে তিনি বাড়িতে রেখেছিলেন। তাদের অস্থায়ীভাবে লালন পালনের দায়িত্ব নিয়েছিলেন ভারালি। তবে গত বছর অক্টোবর মাসে তাঁর ওই চুক্তির আর পুনর্নবীকরণ হয়নি। এদিকে এরপর দুজন মেয়েকেই ফেরৎ দেওয়ার জন্য জানায় চাইল্ড ওয়েলফেয়ার কমিটি। পরে সেই চুক্তিও বাতিল করে দেওয়া হয়।

এদিকে ওই নাবালিকারা পরে আর ভারালির বাড়িতে যেতে চাইত না। এরপর চাইল্ড ওয়েলফেয়ার কমিটি এক নাবালিকার সঙ্গে কথা বলে জানতে পারে উদ্ধব ভারালি তাকে বার বার ধর্ষণ করেছে। এরপরই CWC গোটা বিষয়টি DLSAকে জানায়। তবে অভিযুক্তের দাবি, তিনি নির্দোষ। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যানের সঙ্গে কিছু ঝামেলার জেরে তাঁকে ফাঁসানো হচ্ছে। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

'নিরাপদ নয়', এবার দেশেই MDH, এভারেস্টের মশলার মান নিয়ে উঠল প্রশ্ন, চিঠি অফিসারের রোজ দুধ খেলে কী হয়? রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের বয়স যেন বাধাই নয়, জিমে গিয়ে শরীরচর্চায় ব্যস্ত হেলেন, ভাইরাল ভিডিয়ো বিশ্বজুড়ে কীভাবে উদযাপিত হয় ইদ উল আধা? দেখুন ছবিতে বাংলার শাহরুখ খান! মাথায় ঝুঁটি বেঁধে সামনে আসলেন দেব, রাতারাতি বদলে গেল চেহারা ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে কোন ধরনের নুন খাওয়া স্বাস্থ্যের পক্ষে উপকারী? জানাল ICMR কলকাতার নর্থ-সাউথ মেট্রো লাইনে আসছে বদল, বিবৃতি জারি করে জানাল কর্তৃপক্ষ সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ!

T20 WC 2024

রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.