বাংলা নিউজ > ঘরে বাইরে > ULFA Attack: হতে পারে জঙ্গি হামলা, অপহরণেরও আশঙ্কা, OILকে সতর্ক করল অসম পুলিশ

ULFA Attack: হতে পারে জঙ্গি হামলা, অপহরণেরও আশঙ্কা, OILকে সতর্ক করল অসম পুলিশ

তেল কোম্পানিতে হামলা চালাতে পারে আলফা, আশঙ্কা পুলিশের (সংগৃহীত)

পুলিশের এই আশঙ্কার তীব্র প্রতিবাদ জানিয়েছে আলফা।

অয়েল ইন্ডিয়া লিমিটেডের উপর হামলা হতে পারে। অপহরণ করা হতে পারে তাদের কর্মী, আধিকারিকদের। আলফা এই কাজ করতে পারে বলে আশঙ্কা  প্রকাশ অসম পুলিশের। এনিয়ে  সংশ্লিষ্ট সংস্থাকে সতর্ক করেছে পুলিশ।OIL এর জেনারেল ম্যানেজারকে এনিয়ে চিঠি পাঠিয়েছেন ডিব্রুগড়ের এসপি। এই হুঁশিয়ারি নিয়ে তাঁদের কর্মী ও আধিকারিকদের সতর্ক করার জন্য তিনি অনুরোধ করেছেন।

চিঠিতে উল্লেখ করা হয়েছে যে গোয়েন্দা সূত্রে ইঙ্গিত মিলেছে আলফা জঙ্গিরা ডিব্রুগড়ে কোনও ঘটনা ঘটানোর ছক কষছে। ২৮শে ফেব্রুয়ারি পর্যন্ত এনিয়ে সতর্ক থাকার জন্য বলা হয়েছে। তারা তেল উত্তোলক সংস্থার কর্মী আধিকারিকদের টার্গেট করছে বলে ইঙ্গিত মিলেছে। পাশাপাশি এসপি জানিয়েছেন, সংস্থার বিভিন্ন ইউনিটে সশস্ত্র পাহারা বসানো জরুরী। পাশাপাশি রাজ্য পুলিশের সঙ্গে সমণ্বয় রেখে টহলদারি ও নজরদারি বৃদ্ধি করার ব্যাপারে বলা হয়েছে। 

তবে পুলিশের এই আশঙ্কার তীব্র প্রতিবাদ জানিয়েছে আলফা। আলফার জনসংযোগ বিভাগের সদস্য রুমেল অসম বিবৃতিতে জানিয়েছেন,  অয়েলের বিরুদ্ধে আলফার এই ধরণের কোনও পরিকল্পনা নেই। অসম পুলিশের একাংশ নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য ও আর্থিক অনিয়মকে চাপা দেওয়ার জন্য এসব বলা হচ্ছে। 

এদিকে গত বছর ২১শে এপ্রিল ওএনজিসির তিনজন কর্মচারীকে কিডন্যাপ করেছিল আলফা। অভিযোগ এমনটাই। দুজনকে তিনদিন বাদে এনকাউন্টারের পর নাগাল্যান্ড থেকে ছাড়া হয়। ৩১দিন পর তৃতীয়জনকে মায়ানমার সীমান্তে মুক্তি দেওয়া হয়।

 

ঘরে বাইরে খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.