বাড়ি > ঘরে বাইরে > করোনায় মৃত্যু বেজান দারুওয়ালার!মোদীর জয়ের ভবিষ্যতবাণী করেছিলেন এই জ্যোতিষী
প্রয়াত বেজান দারুওয়ালা 
প্রয়াত বেজান দারুওয়ালা 

করোনায় মৃত্যু বেজান দারুওয়ালার!মোদীর জয়ের ভবিষ্যতবাণী করেছিলেন এই জ্যোতিষী

  • রাজীব গান্ধীর হত্যা, সঞ্জয় গান্ধীর দুর্ঘটনা এবং ভোপাল গ্যাস দুর্ঘটনার ভবিষ্যতবাণীও করেছিলেন বেজান দারুওয়ালা!

এবার করোনাসংক্রান্ত সমস্যার জেরে মৃত্যু হল প্রসিদ্ধ জ্যোতিষী বেজান দারুওয়ালার। যাঁর ভবিষ্যতবাণীর দিকে তাকিয়ে থাকত কয়েক লক্ষ মানুষ সেই জ্যোতিষী শেষ নিঃশ্বাস ত্যাগ শুক্রবার গান্ধীনগরের একটি বেসরকারি হাসপাতালে। বয়স হয়েছিল ৮৯ বছর। সূত্রের খবর করোনা আক্রান্ত ছিলেন বেজান দারুওয়ালা,যদিও সেই খবর অস্বীকার করেছে তাঁর পরিবারের সদস্যরা।কিন্তু করোনা আক্রান্ত রোগীদের সরকারি তালিকায় নাম রয়েছে বেজান দারুওয়ালার। গত কয়েকদিন ধরেই ভেন্টিলেটার সাপোর্টে ছিলেন এই জ্যোতিষী। নিউমোনিয়া ও ব্রেন হাইপোক্সিয়া সংক্রান্ত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। 

ভগবান গণেশের ভক্ত ছিলেন দারুওয়ালা।দেশের একাধিক জনপ্রিয় সাংবাদপত্রে তাঁর জ্যোতিষ সংক্রান্ত কলম প্রকাশিত হত ‘গণেশ স্পিকস’ শিরোনামে। জন্মসূত্রে পার্সি এই জ্যোতিষীর ভবিষ্যতবাণীর প্রতি ভরসা রাখতেন সবধর্মের মানুষজনই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জয়ের ভবিষ্যতবাণীও তিনি করেছেন। গত বছর সংবাদসংস্থা এএন‌আই-কে তিনি জানিয়েছিলেন, এবার লোকসভার লড়াইটা হবে বেশ কঠিন। তবে শেষমেষ জয় ছিনিয়ে নেবেন মোদী। তিনি আরও বলেছিলেন, যে রাহুল গান্ধীর রাশি জেমিনাই, তাই রাহুল মানুষের ভাল ক‍রবেন ঠিকই তবে তাঁর জয় কঠিন। প্রসঙ্গত আমেঠি লোকসভা আসনে পরাজিত হন রাহুল গান্ধী। শুধু নরেন্দ্র মোদী নন,অটল বিহারী বাজপেয়ী,মোরারজি দেশাইয়ের প্রধানমন্ত্রী হওয়ার গগণাও মিলিয়ে দিয়েছেন দারুওয়ালা।

 প্রসঙ্গত রাজীব গান্ধীর হত্যা, সঞ্জয় গান্ধীর দুর্ঘটনা এবং ভোপাল গ্যাস দুর্ঘটনার ভবিষ্যতবাণীও করেছিলেন বেজান দারুওয়ালা!

তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন গুজরাতে মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। টুইটারে তিনি বলেন, দুঃখিত প্রখ্যাত জ্যোতিষী শ্রী বেজান দারুওয়ালার মৃত্যুর খবরে।আমি তাঁর আত্মার শান্তি কামনা করি। আমার সমবেদনা রইল (পরিবারের প্রতি)। ওম শান্তি'।

করোনা নিয়েও নিজের ভবিষ্যতবাণী দিয়ে গিয়েছেন এই জ্যোতিষী। তিনি এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে জানিয়েছিলেন ২১শে মে'র পর থেকে বিশ্বে করোনার প্রভাব হ্রাস পাবে এবং মে মাসের পর থেকে জনজীবন স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করবে। 

বন্ধ করুন