বাংলা নিউজ > ঘরে বাইরে > বিহারের ভাগলপুরে ভয়াবহ বোমা বিস্ফোরণ, বিধ্বস্ত ৩টি বাড়ি, শিশু-মহিলা সহ মৃত ৮

বিহারের ভাগলপুরে ভয়াবহ বোমা বিস্ফোরণ, বিধ্বস্ত ৩টি বাড়ি, শিশু-মহিলা সহ মৃত ৮

বিহারের ভাগলপুরে ভয়াবহ বোমা বিস্ফোরণ, বিধ্বস্ত ৩টি বাড়ি, শিশু-মহিলাসহ মৃত ১১

বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বাড়ির ধ্বংসাবশেষের টুকরোগুলো ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে উড়ে গিয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টা ৩৫ মিনিট নাগাদ ভাগলপুরের তাতারপুর থানা এলাকার কাজভালিচক এলাকার একটি বাড়ির ভিতরে বোমা বিস্ফোরণ ঘটে। এই বিস্ফোরণে মোট তিনটি বাড়ি বিধ্বস্ত হয় এবং একজন মহিলা ও এক শিশুসহ মোট ৮ জন নিহত হন। রাত ১টা পর্যন্ত ১১ জন জখমকে ধ্বংসস্তূপ থেকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও একাধিক জনের মৃত্যু হয়। এই বিস্ফোরণের জেরে আশেপাশের আরও কয়েকটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বোমা তৈরির সময় এই বিস্ফোরণ ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এসএসপি বাবু রাম জানান, প্রাথমিক তদন্তে বোমা তৈরির সময় বিস্ফোরণ হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, রাত ১১.৩৫ মিনিটে ওই এলাকার একটি বাড়িতে বিস্ফোরণ হয়। এই বাড়িতে থাকতেন শীলা দেবী ও লীলা দেবী। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে আশেপাশের আরও দুটি বাড়ি ভেঙে পড়ে।

এ ছাড়া আরও কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বাড়ির ধ্বংসাবশেষের টুকরোগুলো আধা কিলোমিটার দূরে উড়ে গিয়েছে। বিস্ফোরণের পর এলাকায় ভিড় জড়ো হয় এবং তল্লাশি শুরু হয়। শীলা দেবী, গণেশ কুমার এবং একটি ছয় মাস বয়সী শিশুর মৃতদেহ কিছুক্ষণ পরেই ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়। এরপর একে একে অর্ধশতাধিক দখম ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহত ও আহতরা সবাই তাতারপুরের কাজওয়ালি চকেরই বাসিন্দা।

এরপর দুপুর ১টার দিকে জেসিবি আনিয়ে ধ্বংসাবশেষ সরানোর কাজ শুরু হয়। এরপর আরও বেশ কয়েকজনকে ধ্বংসস্তূপ সরিয়ে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পৌঁছে যান ডিআইজি, এসএসপি, ডিএম সহ অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা। বিস্ফোরণে বৈদ্যুতিক খুঁটি ও তারও ভেঙে পড়ে। এই জেরে বিদ্যুত পরিষেবা বন্ধ হয়ে যায় এলাকায়। অন্ধকারের কারণে উদ্ধার কাজে সমস্যা হয়।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা ২১ জুন পর্যন্ত মোতায়েন থাকবে বাহিনী, ভোট পরবর্তী হিংসায় নির্দেশ হাইকোর্টের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.