বাংলা নিউজ > ঘরে বাইরে > গুজরাতে ট্রাক দুর্ঘটনায় মৃত কমপক্ষে ১১, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর
দুমড়ে মুচড়ে গিয়েছে মিনি ট্রাকটি
দুমড়ে মুচড়ে গিয়েছে মিনি ট্রাকটি

গুজরাতে ট্রাক দুর্ঘটনায় মৃত কমপক্ষে ১১, শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

বুধবার ভোর রাতে দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। 

মঙ্গলবার গভীর রাতে গুজরাতে ভদোদরার কাছে ভয়াবহ ট্রাক দুর্ঘটনায় এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা যাচ্ছে। ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

বদোদরার ডেপুটি পুলিশ সুপার করণরাজ বাঘেলা জানিয়েছে যে রাত ২.৪৫ নাগাদ একটি মিনি ট্রাক গিয়ে একটি বড়ো ট্রাককে গিয়ে ধাক্কা মারে শহর থেকে একটি দূরে ওয়াগোদিয়া সার্কেলের কাছে। দুর্ঘটনা পীড়িতরা পঞ্চমহল জেলায় যাচ্ছিলেন। মৃত এগারোর মধ্যে আছেন পাঁচজন মহিলা। ২৫ জন লোক নিয়ে মিনি ট্রাকটি যাচ্ছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে বড় ট্রাকটিকে ধাক্কা মারে সেটি বলে জানিয়েছেন পুলিশ কমিশনার আরবি ব্রহ্মভাট। অসুস্থদের স্থানীয় সিভিল লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। শোকজ্ঞাপন করে প্রধানমন্ত্রী বলেন যে প্রশাসন তৎপর দ্রুত উদ্ধারকাজ করার জন্য। 

জানা যাচ্ছে যে সুরাটের ভারাচা এলাকার বাসিন্দা মৃতরা। তারা পঞ্চমহলের পাবগড়ে ধর্মীয় স্থানে যাওয়ার জন্য মিনি ট্রাক ভাড়া নিয়েছিলেন। রাতের অন্ধকারে এই করাল নিয়তি নেমে এল তাদের জন্য। 

বন্ধ করুন