বাংলা নিউজ > ঘরে বাইরে > Indore Fire: ইন্দোরে ভয়াবহ অগ্নিকাণ্ড, গোটা বাড়ি পুড়ে মৃত্যু ৭ জনের, শোকবার্তা শিবরাজের

Indore Fire: ইন্দোরে ভয়াবহ অগ্নিকাণ্ড, গোটা বাড়ি পুড়ে মৃত্যু ৭ জনের, শোকবার্তা শিবরাজের

ইন্দোরের একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড। (PTI)

Indore Fire: ইন্দোরের একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড। ঘটনায় অন্তত সাতজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে, আগুন এতটাই ভয়াবহ ছিল যে তা নেভাতে তিন ঘণ্টার বেশি সময় লাগে দমকল কর্মীদের। ঘটনায় এখনও পর্যন্ত নয়জনকে উদ্ধার করা হয়েছে।

মধ্যপ্রদেশের ইন্দোরে একটি আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত সাতজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে, আগুন এতটাই ভয়াবহ ছিল যে তা নেভাতে তিন ঘণ্টার বেশি সময় লাগে দমকল কর্মীদের। ঘটনায় এখনও পর্যন্ত নয়জনকে উদ্ধার করা হয়েছে। তবে তাদের মধ্যে ৭ জনের দেহে আর প্রাণ নেই।

মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করে ঘটনায় দুঃখ প্রকাশ করেন। তিনি টুইট বার্তায় লেখেন, ‘ইন্দোরের স্বর্ণবাগ কলোনিতে শর্ট সার্কিটের কারণে দুর্ঘটনায় বেশ কয়েকজেনের অকাল মৃত্যু হয়েছে। মৃত্যুর এই খবর খুবই দুঃখজনক। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যাতে তিনি মৃত আত্মাকে তাঁর পায়ের কাছে স্থান দেন এবং পরিবারের সদস্যদের এই গভীর শোক সহ্য করার এবং আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য শক্তি প্রদান দেন।’

আরও পড়ুন: জঙ্গি দমন অভিযানের সময় পাহাড় থেকে পা পিছলে পড়ে মর্মান্তিক পরিণতি সেনা মেজরের

ইন্দোরের পুলিশ কমিশনার হরিনারায়ণ চারি মিশ্রকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েছে, বাড়ির ভিতরে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ কমিশনার বলেন, ‘সাতজন মারা গিয়েছে এবং ঘটনাস্থলে উপস্থিত কর্মকর্তারা এখনও পর্যন্ত নয়জনকে উদ্ধার করেছে।’ এক দমকল কর্তা জানান, আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে তাঁদের তিন ঘণ্টারও বেশি সময় লাগে। প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড শুরু হয়। তবে আগুন লাগার নির্দিষ্ট কারণ জানতে তদন্ত হবে।

বন্ধ করুন