বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলা, এলোপাথারি গুলিতে মৃত ৬
ক্যালিফোর্নিয়ার ঘটনায় তদন্তে পুলিশ। REUTERS/Fred Greaves (REUTERS)

ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের হামলা, এলোপাথারি গুলিতে মৃত ৬

  • একটা বাচ্চা মেয়েকে দেখলাম রক্তের মধ্যে শুয়ে রয়েছে। অন্য একজনকে দেখলাম তার শরীর থেকে কাঁচ বের করছে। একজন মাকে দেখলাম চিৎকার করছেন, আমার ছেলে কোথায়? ওকে কি গুলি করেছে?

ক্যালিফোর্নিয়ার রাজধানী স্যাকরামেন্টোতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ৬জনের। অন্তত ১০জন জখম হয়েছেন। রবিবার ছুটির দিনে বারে, রেস্তরাঁতে ভিড় ছিল যথেষ্ট। তখনই এলোপাথারি গুলি ছোঁড়া হয়। এদিকে প্রাণভয়ে লোকজন ছুটতে শুরু করেন। দ্রুত পুলিশ আসে ঘটনাস্থলে। এলাকা ঘিরে ফেলা হয়। পুলিশ চিফ ক্যাথরিন লেস্টার জানিয়েছেন, খুন বেদনাদায়ক ঘটনা। তবে কাউকে এখনও কাস্টডিতে নেওয়া যায়নি।

এদিকে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত সেব্যাপারে তথ্য দেওয়ার জন্যও সাধারণ মানুষকে বলা হয়েছে। 10th Street এলাকাতেই প্রথম গুলি চালানো হয়। কমিউনিটি অ্য়াক্টিভিস্ট বেরি অ্যাকিয়াস ঘটনাস্থলে যান। সিবিএস নিউজকে তিনি জানিয়েছেন, একটা বাচ্চা মেয়েকে দেখলাম রক্তের মধ্যে শুয়ে রয়েছে। অন্য একজনকে দেখলাম তার শরীর থেকে কাঁচ বের করছে। একজন মাকে দেখলাম চিৎকার করছেন, আমার ছেলে কোথায়? ওকে কি গুলি করেছে?

কে হ্যারিস নামে এক মহিলা বলেন, আমি ঘুমোচ্ছিলাম। আচমকাই পরিবারের একজন বলল ভাইকে মেরে ফেলা হয়েছে। ভাই একটা নাইট ক্লাবে মনে হয় ছিল। এদিকে মেয়র ডারেল স্টেনবার্গ জানিয়েছেন, বন্দুকবাজদের হিংসা শহর ও দেশের কাছে বিপদের। এটা কমাতে পদক্ষেপ নেওয়া দরকার।

 

বন্ধ করুন