বাংলা নিউজ > ঘরে বাইরে > ATM-এ টাকা তোলা, চেকবইয়ের ক্ষেত্রে বাড়তি চার্জ - ১ জুলাই থেকে নয়া নিয়ম SBI-এ

ATM-এ টাকা তোলা, চেকবইয়ের ক্ষেত্রে বাড়তি চার্জ - ১ জুলাই থেকে নয়া নিয়ম SBI-এ

মূলত, এটিএম থেকে টাকা তোলা, ফান্ড ট্রান্সফার ও চেক... more

আগামী ১ জুলাই থেকে বেশ কিছু নতুন মাশুল ধার্য করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। মূলত, এটিএম থেকে টাকা তোলা, ফান্ড ট্রান্সফার ও চেকবইয়ের জন্য এবার থেকে চার্জ দিতে হবে গ্রাহকদের। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5আগামী ১ জুলাই থেকে বেশ কিছু নতুন মাশুল ধার্য করতে চলেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। মূলত, এটিএম থেকে টাকা তোলা, ফান্ড ট্রান্সফার ও চেকবইয়ের জন্য এবার থেকে চার্জ দিতে হবে গ্রাহকদের। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
যে গ্রাহকদের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় সাধারণ সেভিংস অ্যাকাউন্ট আছে, তাঁদের জন্য প্রযোজ্য হবে নতুন চার্জ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5যে গ্রাহকদের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় সাধারণ সেভিংস অ্যাকাউন্ট আছে, তাঁদের জন্য প্রযোজ্য হবে নতুন চার্জ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ATM-এর ক্ষেত্রে অবশ্য মোট ৪ বার টাকা তুলতে কোনও চার্জ কাটা হবে না। তবে, পঞ্চমবার থেকে গ্রাহকদের কাছ থেকে ১৫ টাকা করে কাটা হবে। সঙ্গে আলাদা করে জিএসটি চার্জ কাটা হবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
3/5ATM-এর ক্ষেত্রে অবশ্য মোট ৪ বার টাকা তুলতে কোনও চার্জ কাটা হবে না। তবে, পঞ্চমবার থেকে গ্রাহকদের কাছ থেকে ১৫ টাকা করে কাটা হবে। সঙ্গে আলাদা করে জিএসটি চার্জ কাটা হবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
চেকবইয়ের ক্ষেত্রে বিনামূল্যে ১০টি পাতা পাবেন গ্রাহকরা। কিন্তু তারপরের প্রতি ১০ পাতার জন্য ৪০ টাকা করে দিতে হবে। সঙ্গে উপরি জিএসটি চার্জ। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5চেকবইয়ের ক্ষেত্রে বিনামূল্যে ১০টি পাতা পাবেন গ্রাহকরা। কিন্তু তারপরের প্রতি ১০ পাতার জন্য ৪০ টাকা করে দিতে হবে। সঙ্গে উপরি জিএসটি চার্জ। ফাইল ছবি : পিটিআই (PTI)
তবে প্রবীণ নাগরিকদের ক্ষেত্রে এই নিয়ম প্রযোজ্য হবে না। তাই তাঁদের ক্ষেত্রে কোনও সমস্যা হবে না। ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5তবে প্রবীণ নাগরিকদের ক্ষেত্রে এই নিয়ম প্রযোজ্য হবে না। তাই তাঁদের ক্ষেত্রে কোনও সমস্যা হবে না। ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি