বাংলা নিউজ > ঘরে বাইরে > ভালবাসার টান, বক্সারের জয়প্রকাশকে বিয়ে করতে উড়ে এলেন অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া
ফাইল ছবি: টুইটার (Twitter)
ফাইল ছবি: টুইটার (Twitter)

ভালবাসার টান, বক্সারের জয়প্রকাশকে বিয়ে করতে উড়ে এলেন অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া

  • বিয়ে স্থির হওয়ার পর ভিক্টোরিয়া বিহারের কুকুধায় আসেন। সঙ্গে তাঁর মা-বাবাও এসেছিলেন। হিন্দু রীতি অনুযায়ী তাঁদের বিয়ে হয়।

সত্যিকারের ভালোবাসায় কিছুই বাধা নয়। যে কোনও পরিস্থিতিতে, প্রিয় মানুষটির পাশে থাকা যায়। প্রয়োজন শুধু বিশ্বাস। ভালবাসা থাকলে তখন দেশের সীমান্তারে বাধাকে থোড়াই কেয়ার।

এমনই ভালবাসার কাহিনী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিহারের জয়প্রকাশের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া। ভালবাসার মানুষের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন তিনি। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন : Motorcycle Driving Rules: হেলমেটে এই ছাপ না থাকলেই জরিমানা, শীঘ্রই জারি হতে চলেছে নিয়ম, খুব সাবধান!

গত ২০ এপ্রিল তাঁদের বিয়ে হয়। বক্সার জেলার ইতাদি ব্লকের কুকুধা গ্রামের বাসিন্দা জয়প্রকাশ যাদব। পড়াশোনা শেষ করে বর্তমানে অস্ট্রেলিয়ায় কর্মরত। সেখানেই ভিক্টোরিয়ার সঙ্গে আলাপ।

জয়প্রকাশ ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ায় পড়াশোনা করেছেন। সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ার সময় মেলবোর্নের জিলং-এর ভিক্টোরিয়ার প্রেমে পড়েন। তাঁর বাবা স্টিভেন টকেট এবং মা আমান্ডা টকেটও তাঁদের ভালবাসা মেনে নেন। কুকুধা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান জয়প্রকাশের বাবা। তাঁদেরও মেম বউমা বেশ পছন্দ হয়।

বিয়ে স্থির হওয়ার পর ভিক্টোরিয়া বিহারের কুকুধায় আসেন। সঙ্গে তাঁর মা-বাবাও এসেছিলেন। হিন্দু রীতি অনুযায়ী তাঁদের বিয়ে হয়।

বিহারের সংস্কৃতি দেখে যারপনাই মুগ্ধ ভিক্টোরিয়ার বাবা-মা। বিশেষত মেয়ের শ্বশুরবাড়ি ও গ্রামবাসীদের আতিথেয়তায় অভিভূত তাঁরা। মেয়ের বাবা স্টিভেন টকেট বলেন, খুব ভালো লাগছে। মেয়ের হাতে মেহেন্দি দেখেও খুব সুন্দর লাগছে।

ভিক্টোরিয়ার বাবা হিন্দু রীতি মেনে কন্যাদানও করেন।

বন্ধ করুন