বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Airport: বিমানবন্দরে অস্ট্রেলিয় যাত্রীর ব্যাগ থেকে চুরি টাকা ও গয়না, কাঠগড়ায় সিআইএসএফ

Delhi Airport: বিমানবন্দরে অস্ট্রেলিয় যাত্রীর ব্যাগ থেকে চুরি টাকা ও গয়না, কাঠগড়ায় সিআইএসএফ

দিল্লি বিমানবন্দর।

ওই মহিলা যাত্রীর নাম আকেশনি সিং গৌর। তিনি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে সিডনি থেকে দিল্লিতে এসেছিলেন। তিনি তাঁর শ্বশুরের শেষকৃত্যে যোগ দিতে ভারতে যান। তাঁর সঙ্গে ছিলেন দুই সন্তান। তিনি হায়দরাবাদে যাওয়ার পরেই চুরির বিষয়টি বুঝতে পারেন। ঘটনায় নিরাপত্তা কর্মীদের জড়িত থাকার সন্দেহ করেন। 

বিমানবন্দরে এক অস্ট্রেলিয় যাত্রীর ব্যাগ এক্স রে স্ক্রীনিং করার সময় ৫০ হাজার টাকার গয়না এবং বিদেশি মুদ্রা চুরির অভিযোগ উঠল। এই অভিযোগ উঠেছে বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের কর্মীদের বিরুদ্ধে। দিল্লি বিমানবন্দর থেকে ওই মহিলার টাকা ও গয়না চুরি হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

ওই মহিলা যাত্রীর নাম আকেশনি সিং গৌর। তিনি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে সিডনি থেকে দিল্লিতে এসেছিলেন। তিনি তাঁর শ্বশুরের শেষকৃত্যে যোগ দিতে ভারতে যান। তাঁর সঙ্গে ছিলেন দুই সন্তান। তিনি হায়দরাবাদে যাওয়ার পরেই চুরির বিষয়টি বুঝতে পারেন। ঘটনায় নিরাপত্তা কর্মীদের জড়িত থাকার সন্দেহ করেন। এরপরেই তিনি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনায় তিনি বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া থেকে শুরু করে বিমানবন্দরের নিরাপত্তা কর্তৃপক্ষ, দিল্লি পুলিশ, সিআইএসএফ এবং একাধিক কর্তৃপক্ষের কাছে অভিযোগের করেন। সিআইএসএফের জনসংযোগ কর্মকর্তা অপূর্ব পাণ্ডে বলেন, ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

অস্ট্রেলিয় ওই মহিলা জানিয়েছেন, গত ১১ অক্টোবর তিনি এআইজি (এয়ারপোর্ট সিকিউরিটি) অরুণ সিং–এর কাছ থেকে একটি ই-মেইল পান। সেখানে স্থানীয় পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ জানাতে বলেছিলেন। এক্স-রে স্ক্রীনিং করার সময় তাঁর ব্যাগ থেকে ওই টাকা ও গয়না ছিনতাই করা হয় বলে অভিযোগ। সেই সময় তাড়াহুড়ো করে বেড়িয়ে যাওয়ার ফলে তিনি ব্যাগটি সেই সময় দেখেননি। পরে হায়দরাবাদে গিয়ে তিনি বুঝতে পারেন তাঁর ব্যাগ থেকে টাকা ও গয়না চুরি করা হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন