বাংলা নিউজ > ঘরে বাইরে > আগামী মাস থেকে পাঁচ গুণ পর্যন্ত বাড়তে চলেছে অ্যাক্সিস ব্যাঙ্কের SMS চার্জ
ফাইল ছবি  (MINT_PRINT)
ফাইল ছবি  (MINT_PRINT)

আগামী মাস থেকে পাঁচ গুণ পর্যন্ত বাড়তে চলেছে অ্যাক্সিস ব্যাঙ্কের SMS চার্জ

  • অ্যাক্সিস গত ১ মে থেকে বহু ক্ষেত্রে নয়া চার্জ লাগু করেছে।

বেসরকারি ব্যাঙ্ক অ্যাক্সিস গত ১ মে থেকে বহু ক্ষেত্রে নয়া চার্জ লাগু করেছে। এর জেরে গ্রাহকদের কাছে বিভিন্ন ব্যাঙ্কিং পরিষেবা আরও খরচাসাপেক্ষ হয়ে গিয়েছে। এই আবহে এবার এসএমএস অ্যালার্টের নয়া চার্জ জারি করতে চলেছে অ্যাক্সিস। আগামী মাসের ১ তারিখ থেকেই এই নয়া চার্জ লাগু করা হবে বলে জানিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার নয়া নিয়ম মেনে অ্যাক্সিস ব্যাঙ্ক ঘোষণা করেছে, এসএমএস অ্যালার্টের চার্জের বাবদ ২৫ পয়সা প্রতি এসএমএস কাটা হবে। প্রতিমাসে সর্বোচ্চ ২৫ টাকা পর্যন্ত এই চার্জ কাটবে তারা। তবে এর মধ্যে ওটিপি, প্রোমোশনাল এসএমএস অন্তর্ভুক্ত থাকবে না।

এর আগে প্রতি মাসে ৫ টাকা করে এসএমএস চার্জ কাটা হত অ্যাক্সিস ব্যাঙ্কের তরফে। তবে এখন তা বদলে এসএমএস প্তি ২৫ পয়সা করা হয়েছে। তবে প্রতিমাসে সর্বোচ্চ ২৫ টাকা পর্যন্ত এই চার্জ কাটা যাবে। এর অর্থ আগের তুলনায় এবার গ্রাহকদের পাঁচ গুণ বেশি খরচ করতে হতে পারে শুধুমাত্র এসএমএস অ্যালার্ট বাবদ।

এর আগে অ্যাক্সিসের তরফে সেভিংস অ্যাকাউন্টে 'মিনিমাম ব্যালেন্স' বাড়ানো হয়েছিল। এটিএম থেকে টাকা তোলার চার্জ বাড়ানো হয়েছিল। এবার এসএমএস অ্যালার্টের চার্জ বাড়ানোর ঘোষণা করল এই বেসরকারি ব্যাঙ্কটি।

বন্ধ করুন