বাংলা নিউজ > ঘরে বাইরে > অযোধ্যায় জমি মাফিয়াদের ৪০জনের তালিকা কি আদৌ সত্যি? মুখ খুলেছে কর্তৃপক্ষ
রাম মন্দির তৈরির কাজ দেখছেন উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রী যোগী আদিত্যনাথ (ANI Photo/UP CM Office Twitter) (HT_PRINT)

অযোধ্যায় জমি মাফিয়াদের ৪০জনের তালিকা কি আদৌ সত্যি? মুখ খুলেছে কর্তৃপক্ষ

  • অযোধ্যা ডেভেলপমেন্ট অথরিটির ভাইস চেয়ারম্যান বিশাল সিং জানিয়েছেন, সোশ্য়াল মিডিয়ায় যে তালিকা ঘুরছে সেটি ভুয়ো। কোথাও অবৈধ প্লটিং হয়েছে কি না তা কর্তৃপক্ষ দেখছে।

অযোধ্যা রামমন্দিরের জায়গা নিয়ে ব্যপক অনিয়মের অভিযোগ তুলেছেন কংগ্রেস নেতৃত্ব। এবার এনিয়ে উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী ব্রজেশ পাঠক জানিয়ে দিলেন, অযোধ্যায় অবৈধভাবে প্লট করার যে অভিযোগ তুলে ৪০জনের নাম সামনে আনা হয়েছে তা একেবারেই ভুয়ো। তাঁর দাবি অযোধ্যা ডেভেলপমেন্ট অথরিটি তেমন কোনও তালিকা প্রকাশ করেনি।

সোমবার বিবৃতি দিয়ে তিনি জানিয়েছেন, তথাকথিত যে তালিকার কথা বলা হচ্ছে তা ভুয়ো। বিজেপি নেতাদের মানহানি করার জন্য এটা করা হয়েছে। এই ইস্যুর ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে। এই ধরনের ভুয়ো তালিকা যারা ছড়িয়ে দিচ্ছেন তাদের ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

অযোধ্যা ডেভেলপমেন্ট অথরিটির ভাইস চেয়ারম্যান বিশাল সিং জানিয়েছেন, সোশ্য়াল মিডিয়ায় যে তালিকা ঘুরছে সেটি ভুয়ো। কোথাও অবৈধ প্লটিং হয়েছে কি না তা কর্তৃপক্ষ দেখছে।তারা চিহ্নিত করলেই ব্যবস্থা নেওয়া হবে। কোথাও বেআইনীভাবে কলোনি তৈরি হয়েছে কি না তা দেখা হবে।

এদিকে স্থানীয় বিজেপি নেতৃত্ব এই অবৈধ জমি দখলের সঙ্গে যুক্ত বলে অভিযোগ তোলা হয়েছিল। রাম মন্দির সংলগ্ন এলাকায় জমি মাফিয়ারা সক্রিয় বলেও অভিযোগ তোলা হয়েছিল। এই অবৈধ কাজকর্মের সঙ্গে যুক্ত ৪০জন। তবে অযোধ্যা ডেভেলপমেন্ট অথরিটি এই অভিযোগ অস্বীকার করেছে। 

 

 

বন্ধ করুন