বাংলা নিউজ > ঘরে বাইরে > জয়ন্ত ভাই চলে যাবেন আর আজম খান হাজির হবেন! SP-RLD জোট নিয়ে কটাক্ষ অমিত শাহের
উত্তরপ্রদেশে প্রচারে অমিত শাহ (ANI Photo) (ANI)

জয়ন্ত ভাই চলে যাবেন আর আজম খান হাজির হবেন! SP-RLD জোট নিয়ে কটাক্ষ অমিত শাহের

  • তিনি বলেন, দাঙ্গার কথা ভুলে গেলেন নাকি? যদি সেই একই ভুল করেন তবে যারা দাঙ্গার উসকানি দিয়েছিল তারাই ক্ষমতায় ফিরবে। কিন্তু পদ্ম থাকলে দাঙ্গা হবে না।

সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব ও রাষ্ট্রীয় লোকদলের প্রধান জয়ন্ত চৌধুরী উত্তরপ্রদেশ নির্বাচনের আগে কাছাকাছি এসেছেন। নয়া সমীকরণের ইঙ্গিত যোগীরাজ্যে। আর এনিয়েই এবার মুখ খুললেন অমিত শাহ। তিনি বলেন, ভোট পর্যন্তই ওদের একসঙ্গে দেখা যাবে। সরকার গঠনের সময় আজম খান, আতিক আহমেদরাই মুখ্য ভূমিকা নেবেন। তখন জয়ন্ত চৌধুরীকে আর কোথাও দেখা যাবে না। মজফ্ফরনগরে একটি দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে একথা জানিয়েছেন অমিত শাহ।

সমাজবাদী পার্টি ও রাষ্ট্রীয় লোকদলের জোট প্রসঙ্গ তিনি বলেন, অখিলেশজী গতকাল বলেছেন তিনি আর জয়ন্ত চৌধুরী সাথে সাথ রয়েছেন। কিন্তু সেটা কতদিনের জন্য? যদি সরকার গঠন করতে হয় তখন জয়ন্ত ভাই চলে যাবেন আর আজম খান হাজির হবেন। আতিক আহমেদও চলে আসবেন। কেন আপনারা রাজ্যের মানুষকে বোকা বানাচ্ছেন? যেভাবে টিকিট বন্টন হয়েছে তাতেই বোঝা যাচ্ছে আগামী দিনে কী হতে যাচ্ছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অখিলেশ যাদবকে নিশানা করে বলেন, আইন শৃঙ্খলা নিয়ে ডাহা মিথ্যা কথা বলছেন, লজ্জা করছে না। ২০১৩ সালের মজফ্ফরনগরের দাঙ্গার কথা মনে করিয়ে দেন অমিত শাহ। তিনি বলেন, সেই সময় পুলিশ ভোট ব্যাঙ্ক দেখে কাজ করেছিল। সেই সময় অত্যাচারিতদের দোষী বলে দেখানো হয়েছিল। বহু মিথ্যা মামলা হয়েছিল। তিনি বলেন, দাঙ্গার কথা ভুলে গেলেন নাকি? যদি সেই একই ভুল করেন তবে যারা দাঙ্গার উসকানি দিয়েছিল তারাই ক্ষমতায় ফিরবে। কিন্তু পদ্ম থাকলে দাঙ্গা হবে না।

 

বন্ধ করুন