বাংলা নিউজ > ঘরে বাইরে > Baby Dies of Dog Bite: কুকুরের কামড়ে বেরিয়ে এল নাড়িভুঁড়ি! মর্মান্তিক ঘটনায় মৃত্যু ৭ মাসের শিশুর

Baby Dies of Dog Bite: কুকুরের কামড়ে বেরিয়ে এল নাড়িভুঁড়ি! মর্মান্তিক ঘটনায় মৃত্যু ৭ মাসের শিশুর

কুকুরের কামড়ে নয়ডাতে মর্মান্তিক মৃত্যু একরত্তির। (ছবি - টুইটার)

কুকুরের কামড়ে নয়ডাতে মর্মান্তিক মৃত্যু একরত্তির। গতকাল বিকেল সাড়ে ৪টের নাগাদ নয়ডার সেক্টর ১০০-র লোটাস বুলেভার্ড অ্যাপার্টমেন্টে ঘটনাটি ঘটেছে।

নয়ডায় একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে রাস্তার কুকুরের হামলায় প্রাণ হারাল সাত মাস বয়সি এক শিশু। কুকুরের কামড়ে গুরুতরভাবে আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তার মৃত্যু হয়। পুলিশ অফিসার রজনীশ ভার্মা জানিয়েছেন, গতকাল বিকেল সাড়ে ৪টের নাগাদ নয়ডার সেক্টর ১০০-র লোটাস বুলেভার্ড অ্যাপার্টমেন্টে ঘটনাটি ঘটেছে।

ঘটনার পরই শিশুটিকে নয়ডার ‘যথার্থ’ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে ভর্তি করা হয় তাকে। হামলায় শিশুটির অন্ত্র বের হয়ে যায়। শিশুটির অস্ত্রোপচার হয়। তবে তা ব্যর্থ হয়েছিল। এরপর সারা রাত খুব সংকটের মধ্যে থাকার পর আজ সকালে মারা যায় শিশুটি। সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশ আধিকারিক বলেন, ‘শিশুটির বাবা-মা নির্মাণ শ্রমিক। দুজনেই সোসাইটিতে কাজ করত এবং তাদের সন্তানকে তাদের কাছেই রেখেছিল। তবে একটি রাস্তার কুকুর সোসাইটিতে ঢুকে শিশুটিকে কামড়ে মারাত্মকভাবে আহত করে।’ নয়ডা কর্তৃপক্ষের ওএসডি আইপি সিং এই ঘটনা প্রসঙ্গে বলেছেন, ‘এটি একটি দুর্ভাগ্যজনক ঘটনা এবং আমরা যেকোনও ভাবে সাহায্য করার জন্য বাসিন্দাদের পাশে আছি। আমরা রাস্তার কুকুরদের আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য AOA-এর সঙ্গে সমন্বয় স্থাপন করব।’

এদিকে সোসাইটির ক্ষুব্ধ বাসিন্দারা একত্রিত হয়ে নয়ডা কর্তৃপক্ষকে এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। সোসাইটির এক বাসিন্দার মতে, সোসাইটির বেসমেন্টে অনেক রাস্তার কুকুর থাকে। ৩-৪ মাস আগেও একটি কুকুর হামলা চালিয়েছিল সোসাইটির এক বাসিন্দার উপর। এদিকে পুলিশ জানিয়েছে, তাদেরকে কুকুর ধরতে বলা হয়েছিল। তবে কুকুর ধরতে সেখানে লোক গেলে কিছু বাসিন্দা নাকি তাদের সেখান থেকে চলে যেতে বলেন।

বন্ধ করুন