বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh News: মির্জা ফখরুল মনে করছেন পশ্চিমীরা BNP-কে বাংলাদেশের ক্ষমতায় বসাবে: কাদের

Bangladesh News: মির্জা ফখরুল মনে করছেন পশ্চিমীরা BNP-কে বাংলাদেশের ক্ষমতায় বসাবে: কাদের

ওবায়দুল কাদের। ছবি টুইটার

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের এসব নেই। শেখ হাসিনার কোনও লবিস্ট নেই। এখানে ওই যে বিদেশিরা আমাদের ক্ষমতায় বসিয়ে দেবে-- এমন কোনও অসম্ভব চিন্তা তিনি কখনও করেননি। ক্ষমতায় বসানোর মালিক বাংলাদেশের জনগণ।

সরকার ক্ষমতা হারানোর ভয়ে পশ্চিমীদের ওপর ক্ষুব্ধ, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: তিনি (মির্জা ফখরুল) মনে করছেন যে, পশ্চিমীরা তাকে, তার দলকে ক্ষমতায় বসাতে পারবে এবং সে কারণেই ঘনঘন তাদের দুয়ারে ধর্ণা দিচ্ছেন। নালিশ করছেন। নালিশের পর নালিশ, লবিস্ট নিয়োগ করছেন। মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে চিত্রনায়ক ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের এসব নেই। শেখ হাসিনার কোনও লবিস্ট নেই। এখানে ওই যে বিদেশিরা আমাদের ক্ষমতায় বসিয়ে দেবে-এমন কোনও অসম্ভব চিন্তা তিনি কখনও করেননি। ক্ষমতায় বসানোর মালিক বাংলাদেশের জনগণ। আমরা জনগণের শক্তিকে বিশ্বাস করি। তিনি আরও যোগ করে বলেন: শেখ হাসিনা নিজেই বলেছেন, আমরা ক্ষমতায় আসতে চাই জনগণের ভোটে। জনগণ চাইলে আছি, না চাইলে নাই। এমন মানসিকতা যার, বিদেশিদের বা দেশি ষড়যন্ত্রকারীদের ভয় পাবে এটা মনে করার কারণ নেই।

এর আগে বীর মুক্তিযোদ্ধা, চিত্রনায়ক ও সংসদ সদস্য মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের প্রতি শ্রদ্ধা জানায় বাংলাদেশ আওয়ামী লীগ। ওবায়দুল কাদের সেখানে চিত্রনায়ক ফারুকের স্মরণে বলেন: চিত্রনায়ক ফারুক ছিলেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অবিচল ও অনড় পাথরের মতো। তিনি তার আদর্শ থেকে কখনও একচুলও ছাড় দেননি।

(বিশেষ দ্রষ্টব্য: প্রতিবেদনটি চ্যানেল আই থেকে নেওয়া হয়েছে। সেই প্রতিবেদনই তুলে ধরা হয়েছে। হিন্দুস্তান টাইমস বাংলার কোনও প্রতিনিধি এই প্রতিবেদন লেখেননি।)

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল বুধ প্রদোষ ব্রত, বাস্তুদোষ ও অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে করুন এই কাজ দেবতা কুমির, মাটির মূর্তি বানিয়ে পুজো করে গোয়ার গ্রামবাসী আধার কার্ড বাতিল? সমস্যা জানাতে হোয়াটসঅ্যাপ নম্বর দিল নবান্ন 'জামাল কুদু' এবার 'জামাই বাবু'!বিয়ের মরশুমে হাজির 'আব্রার এন্ট্রি'র নতুন ভার্সন শীতের বিদায়বেলায় শিলাবৃষ্টি বাংলার কিছু এলাকায়! বর্ষণ আর কতদিন? ২৬০০ টাকার বিলে ৮ লক্ষ টাকার বখশিস তারপরেই চাকরি হারালেন মহিলা! সমাজ করতে পারেনি কাবু, চিনে নিন দেশের প্রথম ট্রান্সজেন্ডার IAS অফিসারকে CISCE ISC অঙ্কের প্রশ্নপত্র জটিল আর দীর্ঘ হয়েছে, হতাশ বহু পরীক্ষার্থীর দাবি মদ্যপানের ‘হ্যাংওভার’ নিয়েই ম্যাচ পরিচালনা আম্পায়দের- বিস্ফোরক অভিযোগ মনোজের বিরাট অনুষ্কার ছেলের নামে সন্তানের নাম রাখবেন? আগে জেনে নিন 'অকায়' শব্দের অর্থ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.